সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কে ওড়না দিল আর কে না দিল তাতে আপনাদের কী: শবনম

full_7757828_1480844612বিনোদন ডেস্ক: বাংলাদেশের ছোট পর্দায় এবং মডেলিংয়ে ব্যস্ত সময় পার করছেন শবনম ফারিয়া। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে তার নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করার পর তাতে বেশ কিছু বাজে মন্তব্য করে কিছু ফেসবুক ব্যবহারকারী।

আর এতে ব্যাপক চটেছেন শবনম। তিনি এক ভিডিও বার্তায় বেশ কড়া ভাষায় তাদের জবাব দিয়েছেন এই অভিনেত্রী।

গত বৃহস্পতিবার ফেসবুকে তার পোস্ট করা একটি ছবিতে নোংরা মন্তব্য করেন কয়েকজন ভক্ত। তবে তার পেজের এডমিন সেইসব কমেন্ট ডিলিট করতে থাকেন।

পরে শবনম ফারিয়া নিজে এসব মন্তব্য ডিলিট করতে নিষেধ করেন। এবং ফেসবুকে একটি ভিডিও বার্তার মাধ্যমে এসব মন্তব্যের কড়া জবাব দেন।

ভিডিও বার্তায় শবনম ফারিয়া বলেন, ”কিছুক্ষণ আগে আমার পেজে আমি একটি ছবি পোস্ট করি। তারপর এতে অসংখ্য মন্তব্য পড়ে। কিছু মন্তব্য দেখে আমি খুবই অবাক হয়েছি। আমার অ্যাডমিন দেখলাম এসব মন্তব্য ডিলিট করছে। আমি বললাম প্লিজ, এসব মন্তব্য ডিলিট করবে না। আমি দেখতে চাই মানুষ কতটুকু পর্যন্ত যেতে পারে। ভাই, আপনাদের একটা মেয়ে ফুল হাতার কামিজ পরা, সারা শরীর ঢাকার এমন একটি ছবি দেখে যদি কোনো ছেলের (বলার মতো না) তাহলে আপনারা এই ঈমান নিয়ে পুলসিরাত পার করবেন কীভাবে? খুবই ভয়ংকর ব্যাপার। ছেলেদের তো বলাই হয়েছে তোমাদের নজর সংযম করো। একটা মেয়ের দিকে একবারের বেশি সেকেন্ড টাইম তাকাবেন না। আপনাদের ঈমান যদি শক্ত হয় তাহলে আপনারা মডেলদের ফলো করেন কেন? এটা খুবই গুরুতর অপরাধ।”

তিনি বলেন, ”কে বুকে ওড়না দিল, না দিল তাতে আপনাদের কী আসে যায়? আমি আপনার গার্লফ্রেন্ডও না, বউও না, বোনও না। তো আমি কী ছবি দিলাম কী করলাম তাতে আপনাদের এতো মাথা ব্যাথা কেন? আমার বাবা-মা, বোন সবাই তো হজ করা। তাদের তো কোনো সমস্যা নাই। আপনাদের এতো সমস্যা কেন। আমারও তো অনেক কিছুই ভালো লাগে না। সেগুলো আমি ইগনোর করি। আপনার ভালো না লাগলে আপনিও সেগুলো ইগনোর করুন।”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: