সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট থেকে ছেড়ে যাওয়া দুই এমপিসহ ঢাকার বিমান গিয়ে নামলো চট্টগ্রামে!

full_409209858_1480844898নিউজ ডেস্ক: সিলেট থেকে ছেড়ে যাওয়া বাংলাদেশ বিমানের ঢাকাগামী একটি ফ্লাইট চট্টগ্রাম বিমানবন্দরে গিয়ে নেমেছে।

ফলে বিমানযাত্রীরা চরম দুর্ভোগে পড়েন। লন্ডন থেকে ছেড়ে আসা বিমানটি (বিজি ০০০২) রোববার সকাল ১১টা ২০ মিনিটে সিলেট ওসমানী বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

কিন্তু ঢাকায় গিয়ে বিমানটি অবতরণ করতে পারেনি। এসময় বিমানটি আকাশে প্রায় ২০ মিনিট চক্কর দেয়ার পর চট্টগ্রাম বিমানবন্দরে গিয়ে অবতরণ করে। আওয়ামী লীগের সংরক্ষিত মহিলা সংসদ সদস্য আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী ও এমপি ইয়াহিয়া চৌধুরী এহিয়াসহ ১০২ জন যাত্রী ছিলেন বিমানটিতে।

সিলেট ওসমানী বিমানবন্দরে বাংলাদেশ বিমানের পোর্ট ম্যানেজার ওমর হায়াৎ জানান, বিজয় দিবসের মহড়া চলাকালীন ঢাকা এয়ারফিল্ডে বিমানটি অবতরণ করতে না পারায় চট্টগ্রাম বিমানবন্দরে গিয়ে অবতরণ করে।

পরে চট্টগ্রাম থেকে ঢাকায় এনে যাত্রীদের নামিয়ে দেয়া হয়। সিলেট বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ জানান, বিমানবন্দরে জায়াগা না থাকার কারনে বিমানটি চট্টগ্রামে গিয়েছিল।

এ ব্যাপারে বিমানের যাত্রী এমপি ইয়াহিয়া চৌধুরী ক্ষোভ প্রকাশ করে বলেন, বিকেলে সংসদ থাকায় ঢাকায় আসাটা জরুরি ছিলো। বিমানের দায়িত্বশীলদের উদাসীনতার কারণে যাত্রীরা বিড়ম্বনায় পড়েন। এতে সরকারের জ্বালানী তেলসহ অর্থের অপচয় হয়েছে। সূত্র: যুগান্তর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: