সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে নিউ ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

75211নিজস্ব প্রতিবেদক:: নগরীর পুলিশ লাইন এলাকা ও স্টেডিয়াম মার্কেটের বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে শনিবার দিনভর অভিযান পরিচালনাকালে স্টেডিয়াম মার্কেটের নিউ ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করছেন ভ্রাম্যমাণ আদালত। পাশাপাশি ওই প্রতিষ্ঠানের ম্যানেজারকে এক বছর ও ল্যাব টেকনিশিয়ান ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়।

শনিবার সন্ধ্যা সোয়া ৭ টার দিকে প্রতিষ্ঠানটিকে অভিযান পরিচালনা করে আদালত। এসময় আরো ৫টি প্রতিষ্ঠানকে পৃথকভাবে মোট ১৬ লাখ ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।
র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারওয়ার আলম এর নেতৃত্বে ও স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট অফিসের সহযোগীতায় এ অভিযান পরিচালনা করা হয়।
জরিমানা আদায়কৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- শাহজালাল মেডিকেল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৮ লাখ টাকা, ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারকে ৪ লাখ টাকা, জালালাবাদ প্যাথলজি সেন্টারকে ১ লাখ ৭৫ হাজার টাকা এবং দি প্যাথলজি ল্যাব এন্ড ডায়াগনস্টিক ও নিরাময় ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লক্ষ টাকা করে জরিমানা করা হয়।

অভিযানকালে ডায়াগনস্টিক সেন্টারে পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টে চিকিৎসকের স্বাক্ষর জালিয়াতি ও মেয়াদোত্তীর্ণ ঔষধ ব্যবহারের অপরাধে ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টার ও অন্যান্য প্রতিষ্ঠানকেও এরকম অনিয়মের কারণে জরিমানা করেন আদালত।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: