সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে খেয়ানৌকা ডুবে স্কুলছাত্রী নিখোঁজ

1468559667972জগন্নাথপুর প্রতিনিধি ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হালোখাল দাওরাই নদীতে খেয়া পারাপারের সময় খেয়া নৌকা ডুবে শাহা সুমি বেগম নামে (১৬) নামের এক স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে। সে উপজেলার আশারকান্দি ইউনিয়নের দাওরাই পশ্চিমপাড়া গ্রামের শাহা আলতা মিয়ার মেয়ে এবং সরপল্লী উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।
গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায়  নিজ বাড়ি থেকে পরীক্ষা দেয়ার জন্য স্কুলে যাওয়ার পথে হালোখাল ধাওরাই নদীতে খেয়া পারাপারের সময় নৌকা ডুবে পানিতে পড়ে সে নিখোঁজ হয়। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে কয়েকঘন্টা ধরে উদ্ধার তৎপরতা চালালেও  এখন পর্যন্ত নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় নিখোঁজ ছাত্রীর স্বজনেরা ও তার সহপাঠীরা নদী পাড়ে ভিড় করছেন এবং স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠছে। এ ব্যাপারে জগন্নাথপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অখিল কুমার সিংহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান,আমার সহকর্মী ডুবুরি সদস্যরা দীর্ঘক্ষণ ধরে নদীতে তল্লাশি অভিযান অব্যাহত রাখলেও এখন পর্যন্ত ডুবে যাওয়া ছাত্রীর সন্ধান পাওয়া যায়নি। তবে কিছুক্ষণের মধ্যে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা সম্ভব হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসরালিন ঘটনার সত্রতা স্বীকার করে বলেন, নদীতে ডুবুরিদল নিখোঁজ ছাত্রীর সন্ধানে অভিযান অব্যাহত রাখলেও এখন পর্যন্ত লাশ উদ্ধার করা যায়নি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: