সর্বশেষ আপডেট : ১০ ঘন্টা আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে জাপা’র সম্মেলনে আব্দুল্লাহ্ সিদ্দিকী

unnamed-2বালাগঞ্জ প্রতিনিধি:: বালাগঞ্জ উপজেলা জাতীয় পার্টির পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে বালাগঞ্জ বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সম্মেনে প্রধান অতিথির বক্তৃতায় সিলেট জেলা জাপা’র আহবায়ক জাপা’র সাবেক কেদ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ্ সিদ্দিকী বলেছেন, জাতীয় পার্টি উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করে তাই অতিতের উন্নয়নের ধারাবাহিকতা ও মানুষের ভালবাসা নিয়ে আমরা আজীবন কাজ করে যেতে চাই। জাতীয় পাটি বর্তমান সরকারের উন্নয়নের অংশীদার উল্লেখ করে তিনি বলেন, জাতীয় পার্টি সব সময়ই জনগনের রায় মাথা পেতে নিয়েছে। জাতীয় পার্টি বর্তমান সরকারের বিরোধী দলে না থাকলে দেশে এতো উন্নয়ন হতো না।

তিনি বলেন, আওয়ামী লীগ ও বিএনপির নেতারা শুধুমাত্র দলীয় নামের ব্যবহারের রাজনীতি নিয়ে ব্যস্থ। আর জাতীয় পার্টি দেশের উন্নয়ন ভাবনা নিয়ে ব্যস্থ। আগামী জাতীয় নির্বাচনে জাতীয় সব ক’টি আসনে একক প্রার্থী দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, সমালোচলকরা জাতীয় পার্টির নেতাকর্মীদের নিয়ে যতই ষড়যন্ত্র করুক না কেন জাতীয় পার্টি জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছে এবং আগামীতে একক ভাবে নির্বাচনে অংশ গ্রহন করবে। এরশাদের উপর থেকে ষড়যন্ত্রমূলক সকল মামলা প্রত্যাহার করার দাবী জানিয়ে তিনি বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় থাকাকালীন বালাগঞ্জ, ওসমানীনগরও বিশ্বনাথে অনেক উন্নয়ন হয়েছে আর এই উন্নয়নের রুপকার হুসেইন মুহম্মদ এরশাদকে মামলা দিয়ে ন্যুজ করা হয়েছে। তিনি এলাকার উন্নয়নে দলমতের উর্ধ্বে সকলের সহযোগীতা কামনা করেন। উপজেলা জাপা নেতা রহমত আলীর সভাপতিত্বে ও জাপা নেতা গয়েশ^র দাস গনেশ ও জামাল আহমদের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন, জেলা জাপা নেতা-হেলালুজ্জামান, রাজনগর জাপা’র সভাপতি জসিম উদ্দিন, উপজেলা জাপা নেতা-শেখ মো: ফজলু মিয়া, শেখ শফিউল আলম সফি, মঈনুদ্দিন মিছবাহ্, জাহিদুল ইসলাম ছানা, আব্দুর রহিম, শেখ ছিদ্দেকুর রহমান ছিদ্দেক, হাজী মনফর আলী, আখলু মিয়া, আমীর আলী, শেখ নাসির উদ্দিন, সিরাজুল ইসলাম, আব্দুল মজিদ, আশরাফ আলী, মোস্তাক আহমদ, নজরুল ইসলাম, হেলাল আহমদ, লিটন মিয়া ও বেলাল আহমদ প্রমুখ।

এদিকে বালাগঞ্জ উপজেলা জাপা’র পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে উপজেলার জাপা’র প্রবীন নেতা শেখ ছিদ্দেকুর রহমান ছিদ্দেককে প্রধান সমন্বয়কারী করে ৯ সদস্যের একটি ‘সমন্বয় কমিটি’ গঠন করা হয়েছে। গঠিত এই কমিটির মাধ্যমে উপজেলা এবং ইউনিয়ন গুলোর মেয়াদোর্ত্তীন্ন কমিটির বিষয়ে তদারকি করে পরবর্তী এক সপ্তাহের মধ্যে জেলা কমিটির নিকট রির্পোট দাখিল করা হবে। রিপোর্ট দাখিলের পর পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করার বিষয়ে সিদ্ধান্ত নিয়ে সম্মেলনের আনুষ্টানিকতা সম্পন্ন করা হয়। পরেই নেতাকর্মীরা এক বিশাল মিছিল সহকারে বালাগঞ্জ বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: