সর্বশেষ আপডেট : ১৭ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লিটন দাসের জন্য কান্নায় ভেঙে পড়লেন নাফিসা কামাল!

565965-56-696x392খেলাধুলা ডেস্ক:: শিরোপা প্রত্যাশি দল একের পর এক হেরে যাচ্ছে। বিপিএলের শুরু থেকেই ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা নাজেহাল। দল হারতে হারতে শেষ পর্যন্ত বিপিএলে শেষ চারের দৌড় থেকেই ছিটকে পড়ে।

কিন্তুু মন ভাঙেনি দলটির মালিক নাফিসা কামালের। একের পর এক হারতে থাকলেও চোখে আসেনি জল। কিন্তুু শুক্রবার আর পারেননি। দলের একজন ক্রিকেটারের জন্য কাঁদতেই হয়েছে তাকে। আর তিনিই হচ্ছেন লিটন দাস।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটে শুক্রবার নিজেদের একাদশ ম্যাচে কুমিল্লা জয় পেয়েছে ৫ উইকেটে। এমন জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কর্ণধার নাফিসা কামাল।

ফেসবুকে উল্লেখ করেছেন এবারের এই আসরে তিনি একবারও কাঁদেননি। কিন্তু আজ কান্নায় ভেঙে পড়েছেন। তার কান্নার কারণ লিটন দাস। আজ লিটন দাস ১১ বলে ৫ চারের সাহায্যে অপরাজিত ২৪ রান করেছেন।

নাফিসা কামাল লিখেছেন, ‘বিপিএলের চলতি আসরে আমি একটিবারের জন্য কান্না করিনি। আমরা টানা ৫ ম্যাচ হেরেছি, আমি কাঁদিনি। একাধারে হেরে যাওয়া দল নিয়েও আমি খুবই ইতিবাচক ও প্রতিরক্ষামূলক ছিলাম। সমালোচকরা আমার দল নিয়ে অনেক নেতিবাচক প্রশ্ন করেছে। আমি তাদের আমার হৃদয় দিয়ে প্রতিরোধ করেছি। তবে আজ প্রথমবারের মতো আমি কান্নায় ভেঙে পড়েছি।

বিসিবি-আইসিসির সাবেক সভাপতির এই মেয়ে কান্নার কারণ উল্লেখ করে বলেন, ‘যখন আমি লিটন দাসকে দেখেছি হাত খুলে খেলতে। আমি তার জন্য খুবই আনন্দিত ও গর্বিত। দুই দুইটা মৌসুম আমরা তার ফিরে আসার জন্য অপেক্ষা করেছি। কিন্তু কখনোই তার উপর আমরা আস্থা হারাইনি। এক মুহুর্তের জন্যও নয়। এটাই বিপিএলে আমার হাইলাইটস ছিল। আপনার দল সব সময়ই আপনার দল। খারাপ সময়েও, ভালো সময়েও। গেল বছর আমার দল নিয়ে যেমন আমি গর্বিত ছিলাম, এবারও ঠিক তাই। আলহামদুল্লিাহ।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: