সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারন সদস্য পদে ৯২ জন ও সংরক্ষিত মহিলা পদে ২৩ জনের মনোনয়নপত্র দাখিল

moulvibazar_newsমকিস মনসুর:: মৌলভীবাজার জেলা পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমার শেষ দিনে জেলা প্রশাসক কার্যালয় ও জেলা নির্বাচন অফিসে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারন সদস্য পদে ৯২ জন, সংরক্ষিত মহিলা পদে ২৩ জন সহ মোট ১২১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
জেলা প্রশাসক কার্যালয় ও জেলা নির্বাচন অফিসে রির্টানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম ও সহকারী রির্টানিং অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ সহ প্রমুখ রির্টানিং অফিসারদের কাছে পৃথক পৃথক ভাবে গত ১লা ডিসেম্বর বৃহম্পতিবার সকাল ১০ ঘটিকা থেকে বিকাল পর্যন্ত প্রার্থীরা নিজ নিজ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। জেলা প্রশাসক পদে মনোনয়নপত্র জমা দেন বর্তমান জেলা পরিষদ প্রশাসক ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী সাবেক এমপি ও গণপরিষদ সদস্য. বীর মুক্তিযোদ্ধা মোঃ আজিজুর রহমান, ঠিকানা মিডিয়া গ্রুপের চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য ও বিএনপি নেতা এম এম শাহীন. যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর এম এ রহিম শহীদ সিআইপি, দৈনিক বাংলার দিনের সম্পাদক সাংবাদিক বকসী ইকবাল আহমদ, যুক্তরাজ্য স্বেচ্ছা সেবকলীগের সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন সাবুল ও ঐক্যবদ্ধ নাগরিক ফোরামের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী সুয়েল আহমদ, সহ সাধারন সদস্য পদে ৯২ জন, সংরক্ষিত মহিলা পদে ২৩ জন সহ মোট ১২১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। জেলা পরিষদ নির্বাচনে ৬৭টি ইউনিয়ন ও ৫টি পৌর সভায় মোট ভোটার ৯৫৬ জন। জেলার ৭টি উপজেলার ১৫টি ওয়ার্ডে মোট ১৫টি কেন্দ্রে ভোটাররা ভোট প্রদান করবেন বলে রির্টানিং অফিসার জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: