সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৩ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেয়ের কথাতেই ইনস্টাগ্রামে কাজল

kajol-and-her-daughter_48249বিনোদন ডেস্ক:: মেয়ের বয়েস ১৩ পেরিয়েছে। মায়ের বয়স ২০১৭-এ ৪৩ হবে। বয়সের ফারাক থাকলেও মা ও মেয়ে একে অপরের বন্ধু। কাজলের কথায়, ‘‘আমি এবং নিয়াসা দু’জনেই আমাদের মেকআপ বক্স থেকে শুরু করে জামাকাপড়ও শেয়ার করি।’’ হালেই ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খুলেছেন ‘দিলওয়ালে’র ‘সিমরন’। এর সব কৃতিত্বেই দিলেন কন্যা নিয়াসা দেবগনকে। সদ্য এক সাক্ষাত্কারে কাজল জানালেন পুরো ঘটনাটি।

‘‘নিয়াসাই আমায় উত্সাহিত করে, রা়জি করায় ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলার জন্যে। ও আমায় বলেছিল, ‘তোমায় সোশ্যাল মিডিয়ায় থাকতেই হবে। মিডিয়ায় থাকাটা খুবই জরুরি। তুমি একজন অভিনেত্রী, তোমার তো আরও দরকার।’ তারপর ও বসে আমাকে আরও বোঝাতে থাকে। শেষমেশ আমি রাজি হয়ে যাই।’’

কাজল আরও বলেন, ‘‘আমি নিয়াসাকে বলি, ঠিক আছে তুমি যা বলছ, আমি তা-ই করব। তবে তোমাকেই আমায় সাহায্য করতে হবে। ও রাজি হয়ে যায়। বদলে আইফোন ৭ কিনে দিতে বলে।’’

‘‘নিয়াসা আর আমি, আমরা কেউই বেস্ট ফ্রেন্ড নই। কিন্তু আমার বিশ্বাস, আমি এখন ওর সঙ্গে এমন সব বিষয়ে আলোচনা করতে পারি যা আগে পারতাম না, আর নিয়াসার ক্ষেত্রেও এটি সমান। ওর বেস্ট ফ্রেন্ড রয়েছে। তবে আমি ওর মা আর ও আমায় যথেষ্ট ভালবাসে’’—জানান কাজল।

বলি টাউনে ছেলে আরিয়ানের সঙ্গে শাহরুখের সম্পর্কের গল্প বেশ চর্চিত। সেটা শাহরুখের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখেও বোঝাও যায়। ‘রাজ-সিমরান’-এর সেই হিট জুটির, রাজ আগে থেকেই ছিলেন ইনস্টাগ্রামে। এ বার ‘সিমরন’ও যোগ দিলেন ইনস্টাগ্রামে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: