সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন

unnamed-4নাসিরনগর ও গাইবন্ধার গোবিন্দগঞ্জে সাঁওতালদেরসহ দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক হামলা, ধর্মীয় উপাসনালয় ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে এবং হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে সিলেটে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট সিলেট।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে জাতীয় হিন্দু মহাজোট সিলেট জেলার সভাপতি অ্যাডভোকেট মিলন ভট্রাচার্যের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক সুজিত দাশের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগরের সভাপতি অ্যাডভোকেট সুশীল চন্দ্র দাশ, জেলার সাধারণ সম্পাদক অদীন্দ্র দেব, সহ-সভাপতি দুলাল সরকার, মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক লিটন রায়, সহ-সম্পাদক ডা. পান্না লাল দেব, ছাত্র মহাজোটের সভাপতি রুপন দে, সাধারণ সম্পাদক অনু দে, বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি নীল মনি ধর, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রীমতী জয়মতি বিশ্বাস, সুনীল বৈষ্ণব, পুর্নচরণ গঞ্জু, অরুন দেব নাথ, নান্টু ঘোষ, ডা. প্রদিপ চন্দ্র নাথ, সুবল দেব নাথ, বিমানবন্ধর থানার সভাপতি মুরুলী চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক গৌরা নাথ, নভেন্দু দেব, অমল ধর, অঞ্জু রানী বিশ্বাস, নৃপেন্দু দাস, সজিব চৌধুরী, ছাত্র মহাজোট জেলা শাখার সভাপতি দিবাকর দাস, দিপংকর সরকার, মোহিত দাস, সুরজিত দেব, শ্যামল দাস, রিংকু তালুকদার, মিশু দাস, গুনসিন্ধু দেব নাথ সুমন, উৎপল দাস, মৃদুল দাস, সুদিপ দাস, রাহুল রায়, সুনীল দেব, ভ’বন কৃঞ্চ গোয়ালা, শুভ্রদত্ত, সুমন ঘোষ, বিপু দাস, অভি দাস, ক্লিনটন বৈদ্য, রিপন সূত্রধর, রাজেস চক্রবর্তী, রাজর সূত্রধর, প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন দেশের বিভিন্ন স্থানে ধর্মীয় উপাসনালয় ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের সাথে জড়িত অপরাধিদের আইনের আওতায় এনে বিচার নিশ্চিত করা, নাসিরনগরের সংখ্যালঘুদের পুনর্বাসন করা এবং পশু সম্পদ মন্ত্রীকে অবিলম্বে বহিস্কারের দাবী জানান তারা। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: