সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ২৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে পাওনা টাকা নিয়ে জের ধরে আহত -১

unnamed-6কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে পাওনা টাকা নিয়ে জের ধরে একজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে কমলগঞ্জের গোপালনগর গ্রামে। এব্যাপারে উভয় পক্ষের মামলার প্রস্তুতি চলছে।

সরজমিন গিয়ে জানা যায়, কমলগঞ্জের গোপালনগর গ্রামের মৃত চেরাগ মিয়া পুত্র আয়াছ মিয়া (৪৮) ওরফে কালাকে বৃহস্পতিবার বিকালে পাশের ঘরে থাকা আপন বোন আলেয়া বেগম এর সাথে পাওনা টাকা নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আলেয়া বেগম, ছেলে শাহীন মিয়া ও আলেয়া বেগমের মেয়ের জামাতা লেবাছ মিয়া আয়াছ মিয়াকে মরধর করা হয়। আহত অবস্থায় আয়াছ মিয়াকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাঁর পায়ে ও হাতে জখম হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের এসআই আব্দুল আজিজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে অভিযুক্ত শাহীন মিয়া জানান, পাওনা টাকা চাওয়া নিয়ে কালা মিয়া আমার মাকে মারধর করেন। বর্তমানে তিনি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। আমি মারামারির সাথে জড়িত নই। এদিকে অভিযুক্ত লেবাছ মিয়া জানান, ফোন পেয়ে আমি এসে দেখি আমার বাচ্চা ও শাশুড়ীকে মারধর করছেন কালা মিয়া আমি এর প্রতিবাদ করি। আমি মারামারির সাথে জড়িত নই।

তবে কে আয়াছ মিয়াকে বা আলেয়া বেগমকে মারধর করেছে তদন্ত হলে ঘটনার সত্যতা বেরিয়ে আসবে ? এ প্রতিনিধি বৃহস্পতিবার রাত ৮টার দিকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে খোঁজ নিয়ে জানা যায়, আলেয়া বেগম সন্ধ্যা ৬টার দিকে ভর্তি হয়েছেন। আয়াজ মিয়া ওরেফ কালা মিয়ার চাচাতো ভাই জহুর আলী জানান, এ ব্যাপারে কমলগঞ্জ থানায় মামলা প্রস্তুতি নিচ্ছেন এবং অপর পক্ষ শাহীন মিয়াও জানান, তারাও মামলার প্রস্তুতি নিচ্ছেন। এদিকে সরজমিন পরিদর্শনকারী এসআই আব্দুল আজিজ বিষয়টি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি পরে জানাবেন বলে এ প্রতিনিধিকে জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: