সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথে পুলিশের ধাওয়া খেয়ে নিহত বিএনপি নেতা শাহিনের জানাযায় মানুষের ঢল

15218211_1103199583111458_561252796_nবিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথের লামাকাজীতে পুলিশের ধাওয়া খেয়ে সুরমা নদীতে ঝাঁপ দিয়ে মৃত্যুবরণকারী বিএনপি নেতা শাহিনুল ইসলাম শাহিনের দাফন সম্পন্ন করা হয়েছে। বৃহস্পতিবার বাদ আছর সৎপুর ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত জানাযার নামাজে মানুষের ঢল নামে। নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

জানাযার নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আবু তাইয়্যিব সৎপুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নুর উদ্দিন, লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইরন মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. শাহনুর হোসাইন, সিলেট জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক ময়নুল হক, সিলেট সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান, লামাকাজী রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ছিফল আলী, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলী, ইউনিয়ন বিএনপির সভাপতি মাস্টার রইছ উদ্দিন, মরহুমের আত্মীয় মাওলানা নুরুল ইসলাম, ইউপি সদস্য এনামুল হক এনাম, মো. নুরুজ্জামান, ফয়ছল আহমদ, আমির উদ্দিন, লামাকাজী ইউনিয়ন যুবদলের সভাপতি আছকির আলী, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোসাদ্দিক হোসেন সাজুল, যুবদল নেতা সেবুল সরকার, ব্যবসায়ী হাবিবুর রহমান প্রমুখ। জানাযার নামাজের ইমামতি করেন সৎপুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর মুহাম্মদ নোমান।

উল্লেখ্য, বুধবার বিকেলে বিশ্বনাথ থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান মাসুদ’র নেতৃত্বে দল পুলিশ লামাকাজী এলাকায় চলমান ভারতীয় ‘তীর খেলা’র নামে জুয়ার আস্তানায় অভিযান পরিচালনা করে। শাহীনুল ইসলাম শাহিনের বিরুদ্ধে একাদিক রাজনৈতিক মামলা থাকায় সে পথিমধ্যে পুলিশ দেখে দৌঁড় দিলে পুলিশ তাকে পেছন থেকে দৌড়ানোর চেষ্ঠা করলে শাহিন দৌঁড় দিয়ে সুরমা নদীতে ঝাঁপ দেন। কিছু দূর সাঁতার দিয়ে যাওয়ার পর শাহীন পানিতে তলিয়ে যায়। এর ৪ঘন্টা পর ডুবুরিদল তার লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকেলে শাহিনের দাফন সম্পন্ন করা হয়।

শাহিনুল ইসলাম শাহিন লামাকাজী ইউনিয়নের সৎপুর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ৩পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। শাহিন বিগত ইউপি নির্বাচেন বিএনপি প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজ করায় ওই সময় জামায়াত থেকে তিনি বহিস্কার হন। এরপর থেকে তিনি বিএনপির রাজনীতিতে জড়িত ছিলেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: