সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে মেডিনোভাসহ ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

medinova-olddhaka-343x215ডেইলি সিলেট ডেস্ক:: বিশেষজ্ঞ চিকিৎসকের পরিবর্তে অদক্ষ লোক দিয়ে সিটিস্ক্যান ও ইসিজি করার দায়ে মেডিনোভা মেডিক্যাল সার্ভিস ও হেলথ কেয়ার ক্লিনিককে চার লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এছাড়া আরও তিনটি প্রতিষ্ঠানকে আড়াই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৯ পরিচালিত ভ্রাম্যমান আদালত নগরীর ওসমানী মেডিকেল সড়কে ডায়াগনস্টিক সেন্টার, হাসপাতাল, ফার্মেসী ও সিরামিক কারখানায় অভিযান চালায়। এসময় বিভিন্ন অনিয়মের দায়ে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়। র‌্যাব ৯ এর নির্বাহী ম্যাজিষ্টেট সারোয়ার আলম ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলোর মধ্যে হেলথ কেয়ার হসপিটালকে ২ লাখ টাকা, জননী ফার্মেসীকে ২৫ হাজার টাকা ও মেডিকম ড্রাগ হাউজকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

র‍্যাব-৯ এএসপি পিযুষ চন্দ্র দাস বলেন, মেডিনোভা হেলথ কেয়ার ক্লিনিকে সিটিস্কেন ও ইসিজি’র মতো গুরুত্বপূর্ণ পরীক্ষা বিশেষজ্ঞ ডাক্তার ছাড়াই করা হচ্ছে। ডাক্তারের পরিবর্তে অদক্ষ কর্মচারীরা এসব পরীক্ষার কাজ করছে। আর মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে ফার্মেসী ২টি কে জরিমানা করা হয়।

এছাড়াও আরো কয়েকটি বেসরকারি হাসপাতাল ডায়াগনষ্টিক সেন্টারকে মৌখিকভাবে সতর্ক করা হয়েছে বলেও জানান তিনি। অভিযানে আরো উপস্থিত ছিলেন সিলেট জেলা ঔষধ তত্বাবধায়ক মো. শফিকুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: