সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালাইকা-আরবাজের বিচ্ছেদ প্রক্রিয়া শুরু

Bollywood actors Malaika Arora Khan and Arbaaz Khan leaves from Bandra Family Court, in Mumbai, India on November 29, 2016.The couple appeared in court for the mandatory counseling session. (Sanket Shinde/ SOLARIS IMAGES)

বিনোদন ডেস্ক:: বলিউডে অন্যতম সুখী পরিবার বলা হতো মালাইকা অরোরা খান ও আরবাজ খানের দাম্পত্যকে। ১৭ বছর হয়ে গেল তাদের সাংসারিক জীবন। কিন্তু কেন এত বছর পর এসে দাম্পত্যে ভাঙনের সুর বেজে উঠলো?

জানা গেছে, বিগত কয়েকমাস ধরেই তারা আলাদা আলাদা থাকছেন। মহারাষ্ট্রের বান্দ্রার একটি ফ্যামিলি কোর্টে একসাথে দু’জনকে দেখা গেল। বি-টাউনের একটি মিডিয়া দাবি করছে, ডিভোর্স ফাইল করার পর প্রথম কাউন্সেলিং সেশনে যোগ দিতে কোর্টে গিয়েছিলেন তারা।

আইন অনুযায়ী, বিচ্ছেদের আবেদন জমা দেওয়ার পর দুইজনকে ৬ মাসের জন্য কাউন্সেলিং করতে হবে। কাউন্সেলিংয়ের ফলে যদি দুইজনের সিদ্ধান্ত বদলে যায় তবে সমস্যার সমাধান হয়েই গেল। আর আদালত যদি দেখে, তাদের মধ্যে বিচ্ছেদের সিদ্ধান্ত বদলের কোনও সম্ভাবনা নেই, তখন তাদের ডিভোর্সের আবেদন মঞ্জুর করা হবে।

তবে শোনা যাচ্ছে, মালাইকা-আরবাজের সংসার ভাঙনে অনেকটা অর্জুন কাপুরকেই দায়ী করছেন অনেকে। কিন্তু তারা কাউকে দায়ী করতে রাজী নয়। তারা এসব বিষয় গুঞ্জন বলে জানাচ্ছেন। তাদের আরহান নামে একটি পুত্র সন্তান আছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: