সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৭ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এগিয়ে যাও, দল তোমার পাশে আছে: আইভিকে আশরাফ

full_372472557_1480591270নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সদ্য সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দেখা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী।

আজ বৃহস্পতিবার সকালে সৈয়দ আশরাফের হেয়ার রোড়ের বাসভবনে দেখা করেন আইভী।

অসুস্থ স্ত্রীকে দেখতে এক মাসের জন্য লন্ডন থেকে ফেরার পর এর আগে গত ২৮ নভেম্বর আশরাফের সঙ্গে দেখা করেন আওয়ামী লীগের বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সে সময় উপস্থিত আওয়ামী লীগ নেতারা একে সৌজন্য সাক্ষাৎ বলেছিলেন। যদিও এ নিয়ে অবশ্য কোনো নেতাই মুখ খুলেননি।

এই বৈঠকের তিন দিনের মাথায় এবার আশরাফের সরকারি বাসায় গেলেন আইভী। তিনিও এই বৈঠককে সৌজন্য সাক্ষাৎ বলছেন। বরাবর গণমাধ্যমকে এড়িয়ে চলা আশরাফ এই বৈঠক নিয়েও গণমাধ্যমকে কিছু বলেননি।

যোগাযোগ করা হলে সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আমি দলের একজন সিনিয়র নেতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। আমি কি পারি না দেখা করতে?’।

সৈয়দ আশরাফের সঙ্গে ঘনিষ্ঠ এক নেতা বলেন, বেলা ১১টার দিকে আইভী আশরাফের বাসায় ঢুকেন। প্রায় ২০ মিনিট কথা বলেন দুই জন। এই বৈঠকে কুশল বিনিময় ছাড়াও নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে কথা হয়েছে দুই নেতার মধ্যে।

নারায়ণগঞ্জে আওয়ামীলীগ আইভীকে মনোনয়ন দিয়ে দলের ভেতর তার প্রতিদ্বন্দ্বী শামীম ওসমানকে তার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন। তবে দুই নেতার মধ্যে মনোমালিন্য নিয়ে এখনও গণমাধ্যমে সংবাদ প্রকাশ হচ্ছে। এই অবস্থায় আওয়ামী লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদকের সঙ্গে আইভীর বৈঠকে নারায়ণগঞ্জে দলের ভেতরে নানা সমস্যা নিয়ে কথা হয়েছে বলে জানিয়েছেন দুই নেতার ঘনিষ্ঠরা। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে রাজি হননি তারা।

সূত্র জানান, নারায়ণগঞ্জ নির্বাচন নিয়ে আশরাফের নানা পরামর্শ চান আইভী। জবাবে আশরাফ বলেন, ‘তুমি এগিয়ে যাও, দল তোমার পাশে আছে।’

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোট হবে আগামী ২২ ডিসেম্বর। আগামী ৫ জানুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ হলে তারা আনুষ্ঠানিক প্রচারে নামতে পারবেন।

সম্মেলন শেষে ২৯ অক্টোবর ১৫ দিনের ছুটি নিয়ে লন্ডন যান সেখানে বসবারত তার পরিবারের সঙ্গে সময় কাটাতে। তবে স্ত্রীর অসুস্থতার জন্য সেখানে এক মাস কাটান তিনি। তার লন্ডনে থাকা কালেই নারায়ণগঞ্জ সিটি নির্বাচন তফসিল ঘোষিত হয়। এর পরিপ্রেক্ষিতে দলের প্রার্থী ঘোষণা করা হয় সেলিনা হায়াৎ আইভীকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: