সর্বশেষ আপডেট : ১ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাজ্য গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে শাহজাহান-লিটন-শামীম পরিষদের প্যানেল পরিচিত সভা

unnamedশিক্ষা, সামাজিক ও গরীব দুস্থতের সহায়তা ও আর্থ মানবতার কল্যাণের লক্ষ্যে গঠিত গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস প্যানেল পরিচিত সভা পুর্ব লন্ডনের ব্রিকলেনে সোনারগাও রেষ্টুরেন্টে গত ২৯ নভেম্বর মঙ্গলবার এক পরিচিত সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সেন্টারের সাবেক সাধারণ সম্পাদক মুজিবুর রহমানের সভাপতিত্বে ও নির্বাচন পরিচালনা সভাপতি ইকবাল আহমদ ও পরিচালনা কমিটির সচিব হেল্পিং হ্যান্ডস এর সাবেক সাধারণ সম্পাদক তাজুল ইসলামের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত হয়।

প্যানেলের পক্ষ থেকে বক্তব্য রাখেন সভাপতি পদপ্রার্থী শাহাজান চৌধুরী। তিনি বলেন, সকল ইউনিয়নের মুরব্বিয়ানদের সাথে আলোচনা করে যোগ্যতম ব্যক্তিদের সমন্বয়ে একটি পূণ্য প্যানেল গঠন করে আজ আপনাদের সম্মুখে উপস্থাপন করলাম। ইতিমধ্যে আমার প্যানেল থেকে ৯ জন বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। তিনি আরো বলেন, আপনাদের দোয়া ও সহযোগীতায় পূর্ণ প্যানেল নিয়ে নির্বাচিত হতে চাই। তিনি বলেন বর্তমান কমিটির দ্বারা গৃহিত উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখার পাশাপাশি প্রতিটি ইউনিয়নে চক্ষু শিবির পরিচালনা, স্থায়ী সাংগঠনিক ভবন নির্মাণ করা হবে। বাংলাদেশ প্রতিটি ইউনিয়নে ১টি করে ঘর নির্মাণ সহ সময়োপযোগী উন্নয়ন মূলক কর্মসূচী গ্রহণ করা হবে। বিশাল জনসভায় উপস্থিত হওয়ার জন্য সকলের কাছে তিনি ব্যাক্তিগতভাবে কৃতজ্ঞ।
সভায় আরো বক্তব্য রাখেন বিশিষ্ট লেখক রেনু লুৎফা, এডুকেশন ট্রাস্ট্রের সাবেক সভাপতি আলতাফ হোসেন বাইস, বীর মুক্তিযোদ্ধা আমান উদ্দিন, ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু।

বক্তারা বলেন, সকলের সহযোগীতার মাধ্যমে শাহাজাহান চৌধুরী, এনামূল হক লিটন, জিয়াউল ইসলাম শামীম সহ পূর্ণ প্যানেলকে নির্বাচিত করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

ফেরদৌস আলম তার প্রাণবন্ত উপাস্থপনায় একে একে পূর্ণ প্যানেলকে পরিচয় করিয়ে দেন। সভাপতি শাহজাহান চৌধুরী, সহ সভাপতি আব্দুল হালিম মাহমুদ লাহিন, সালা উদ্দিন, সাধারণ সম্পাদক এনামূল হক লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোসেন, কোষাধ্যক্ষ শামীম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সদস্য সম্পাদক সিদ্দিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক আহমদ, ক্রীড়া ও কালচারাল সম্পাদক শামীম আহমদ, নির্বাহী সদস্য বেলাল হোসেন, রিয়াজ উদ্দিন, হাসান আহমদ, জহুরুল ইসলাম শামুন, মুনিম ঈমান, আলী হায়দার চৌধুরী রাজু, তাজ উদ্দিন। এছাড়া একক প্রার্থী হিসেবে প্যানেলের ৯ জনকে সকলের সামনে পরিচয় করিয়ে দেন। সহ সভাপতি হাজী আব্দুল কালাম, সাংগঠনিক সম্পদক আব্দুস শুক্কুর, সহ কোষাধ্যক্ষ জামিল আহমদ, শিক্ষা সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী, সহ সদস্য সম্পাদক জাবেদ হোসেন, নির্বাহী সদস্য জিএম অপু শাহরিয়ার, মুহিবুল হক ও তপু শেখ। উক্ত প্যানেলকে সকলের সম্মুখে উপাস্থাপন করে এই প্যানেলকে নির্বাচিত করার জন্য সদস্যদের প্রতি আহ্বান জানান।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: