সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘আমাদের দুজনের ভালোবাসার মানুষ একজনই’

42724_anchol-2বিনোদন ডেস্ক:: পুরো নাম হাসনাহেনা আঁখি আঁচল। তবে শোবিজের সবাই তাকে আঁচল নামেই চেনেন। তার অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত ছবির নাম ‘ভুল’। রাজু আহম্মেদ পরিচালিত এ ছবিটি এ বছরের ২৬শে আগস্ট আমেরিকার ডালাস শহরের একটি উৎসবে দেখানো হয়। একজন বিধবা নারীর সংগ্রামের পাশাপাশি এইডসের যন্ত্রণা নিয়ে বেঁচে থাকা এক যুবককে নিয়ে ছবির গল্প। এ ছবিতে আঁচলের অনবদ্য অভিনয় দর্শককে মুগ্ধ করেছিল। এরপর বেশকিছু ছবিতে এ অভিনেত্রী অভিনয় করেন। বর্তমানে তিনি তারেক শিকদারের ‘দাগ’ ছবির কাজে কক্সবাজারে রয়েছেন।

সেখান থেকে নতুন এ ছবির কাজ নিয়ে আঁচল বলেন, কক্সবাজারে অনেকদিন পর শুটিং করছি। বেশ কয়েকদিন ধরেই এখানে কাজ চলছে। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি আইটেম গানেও দর্শক আমাকে দেখতে পাবেন। ছবিতে আমার নায়ক হিসেবে রয়েছেন বাপ্পি চৌধুরী। বেশ জাঁকজমকভাবে গানটির দৃশ্যায়ন হয়েছে। আশা করছি, সবাই পছন্দ করবেন ছবিটি। আগামীকাল কাজ শেষ করে ঢাকায় ফিরব।

তিনি আরও বলেন, আমার প্রথম অভিনীত ছবি ছিল ‘ভুল’। বলতে গেলে ‘ভুল ’ দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলাম। ছবিটি ২০১২ সালে দিল্লি ফিল্ম ইন্টারন্যাশনাল ফেস্টিভ্যালে ওপেনিং ফিল্মের সম্মান লাভ করে ও ঢাকা আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালে পাবলিক চয়েস সেগমেন্টে দেখানো হয়। ‘ভুল’-এর পর আঁচল অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘বেইলি রোড’, ‘স্বপ্ন যে তুই’, ‘জটিল প্রেম’, ‘কিস্তিমাত’, ‘কি প্রেম দেখাইলা’, ‘ফাঁদ’ ইত্যাদি। গত ঈদে তার অভিনীত হিমেল আশরাফের পরিচালনায় ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি মুক্তি পাবার কথা থাকলেও তা পায়নি। কারণ ছবির আরও কিছু শুটিং বাকি ছিল। এ প্রসঙ্গে আঁচল বলেন, বাপ্পির শিডিউল না পাবার কারণে হয়তো পরিচালক সঠিক সময়ে ছবির কাজ শেষ করতে পারেননি।

তবে খুব শিগগিরই এ ছবির কাজ শেষ হবে বলে জেনেছি। এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। এ বছরে শামিম আহমেদ রনির ‘মেন্টাল’ ও শাহেদ চৌধুরীর ‘আড়াল’ ছবি দুটি আঁচলের সবশেষ মুক্তি পায়। ‘আড়াল’ ছবিটি তেমন ব্যবসা করতে পারেনি। আর ‘মেন্টাল’ ছবিতে তেমন গুরুত্বপূর্ণ চরিত্রে আঁচলকে দেখা যায়নি। কারণ এ ছবির প্রধান নায়িকা ছিলেন তিশা। নতুন ছবি ‘দাগ’-এ কি চরিত্রে অভিনয় করছেন জানতে চাইলে আঁচল বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম নাবিলা। দুই সৎ বোনের কাহিনী রয়েছে এ ছবিতে। ভালোবাসার মানুষকে ঘিরে নানান ঘটনা ঘটতে থাকে। কারণ আমাদের দুজনের ভালোবাসার মানুষ একজনই। আমাকে এখানে গুন্ডা প্রকৃতির মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে,এ ছবিতে আমার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম আপু। বেশ ভালো হয়েছে কাজটি। ‘দাগ’ ছবির গল্প লিখেছেন কামাল আহমেদ আর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গীতিকার রফিকুজ্জামান। আর এ ছবিতে আমার ও মিম আপুর বিপরীতে কাজ করছেন নায়ক বাপ্পি। কাজ না থাকলে বেশিরভাগ সময়ই এখন খুলনায় থাকেন আঁচল। কারণ পরিবারদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন তিনি। সবশেষে আঁচল বলেন, চলচ্চিত্রের অবস্থা কবে ঠিক হবে জানি না। এরইমধ্যে কাজ করে যেতে হচ্ছে। আমি চলচ্চিত্রের মানুষ। চলচ্চিত্রে সবসময়ই কাজ করে যেতে চাই। তবে মাঝে বিভিন্ন ছবিতে কাজ করলেও আমি ভালো চরিত্রের ছবি ছাড়া অনেক কাজই এখন করছি না। আমি বছরে একটা ছবি করলেও ভালো ছবিতে অভিনয় করতে চাই। নিজের কষ্ট বৃথা হোক এটাতো কেউই চায় না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: