সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট জেলা পরিষদ নির্বাচন : মনোনয়ন পত্র জমা দিলেন সাংবাদিক মুন্না

munnaসিলেট জেলা পরিষদের ৩নং ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী তরুন সাংবাদিক, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক এবং চ্যানেল আই ইউরোপের ব্যুারো চিফ ফয়ছল আহমদ মুন্না মনোনয়নপত্র জমা দিয়েছেন।

৩০ নভেম্বর২০১৬ইং, বুধবার দুপুরে সিলেট আঞ্চলিক সার্ভার স্টেশন ভবনে জেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার মোঃ আজিজুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এসময় তাঁর সাথে ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি ওয়েস খসরু, সিনিয়র সাংবাদিক ও সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, দক্ষিণ সুরমা উপজেলার ৯নং দাউদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য দিলওয়ার হোসেন, মোগলাবাজার ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য সাইফুল ইসলাম, চ্যানেল ২৪’র স্টাফ রিপোর্টার মাইদুল রাসেল, দৈনিক সবুজ সিলেটের স্টাফ রিপোর্টার নুরুল হক শিপু, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দিগেন সিংহ, ক্রিড়া সম্পাদক ও চ্যানেল ২৪’র সিনিয়র ক্যামেরাপার্সন শফি আহমদ, মহিলা যুবলীগ নেত্রী নাজিরা বেগম শীলা, সিলেট কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি এহসানুল হক তাহের, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ, সিলেট পেশাজীবী পরিষদের যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম উত্তরপূর্বের ফটো সাংবাদিক নুরুল ইসলাম, দৈনিক মানচিত্রের ফটো সাংবাদিক নাজমুল হক লিটন ও আজমল হোসেন, যুগভেরীর ফটো সাংবাদিক মুনিরুজ্জামান রনি, দৈনিক শ্যামল সিলেটের ফটো সাংবাদিক মো. একরাম হোসেন ।

ফয়সল আহমদ মুন্না দক্ষিণ সুরমা উপজেলার মোগলবাজার ইউনিয়নের বাসিন্দা । তিনি দীর্ঘ ১ যুগ ধরে সাংবাদিকতার পেশায় রয়েছেন। মুন্না সিলেট জেলা প্রেসক্লাবে পর পর দুই বারের নির্বাচিত সফল ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক। এছাড়াও টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেট এর ক্রিড়া সম্পাদকের দায়িত্বসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছেন ।

মনোনয়নপত্র জমা শেষে ফয়ছল আহমদ মুন্না সবার কাছে দোয়া ও সহযোগীতা প্রার্থনা করেন। এই নির্বাচনে সিটি করপোরেশন, পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরা ২১ সদস্যের পরিষদ নির্বাচিত করবেন।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: