সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এল ক্ল্যাসিকোতে ফিরছেন ইনিয়েস্তা

1480514478খেলাধুলা ডেস্ক:: হাঁটুর ইনজুরি কাটিয়ে শনিবার রিয়াল মাদ্রিদের বিপক্ষে মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে দলের তারকা মিডফিল্ডার আন্দ্রেস ইনিয়েস্তার ফেরার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন বার্সেলোনা বস লুইস এনরিকে। গত ২২ অক্টোবর লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৩-২ গোলের জয়ের নাটকীয় ম্যাচটিতে লিগামেন্ট ইনজুরিতে আক্রান্ত হন স্প্যানিশ এই মিডফিল্ডার।

এনজো পেরেজের শক্তিশালী চ্যালেঞ্জে ইনিয়েস্তা মাঠ ত্যাগে বাধ্য হন। প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছিল পুরোপুরি সুস্থ হয়ে উঠতে ছয় থেকে আট সপ্তাহ সময় লাগতে পারে। কিন্তু পরবর্তীতে দেখা গেছে সম্ভাব্য সময়ের আগেই তিনি সুস্থ হয়ে উঠেছেন। সে কারণেই এনরিকে শনিবারের ম্যাচে ইনিয়েস্তাকে মূল একাদশে রাখতে আত্মবিশ্বাসী। লিগ টেবিলের শীর্ষে থাকা চির প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ৯ পয়েন্টের ব্যবধান যেন না হয় সেকথা চিন্তা করেই মাঠে নামবে স্বাগতিক বার্সেলোনা।

বুধবার কোপা দেল রে’তে হারকিউলিসের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে এনরিকে গণমাধ্যমে বলেছেন, মেডিকেল বোর্ডের সবুজ সঙ্কেতের অপেক্ষায় আছেন আন্দ্রেস। কিন্তু তার থেকেও বাস্তবে সে আরো বেশি সুস্থ। আজ সে আমাদের সাথে অনুশীলন করেছে, তার পরিস্থিতি সত্যিই ভাল। বহিষ্কারাদেশের কারণে বুধবারের ম্যাচটি খেলতে পারছেন না ইনিয়েস্তা। তবে এল ক্ল্যাসিকোর জন্যই আমরা অপেক্ষায় আছি। গোল.কম।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: