সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৩ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাকতাড়ুয়ার নতুন সদস্য সংগ্রহ চলছে

01নিজস্ব প্রতিবেদক:: সিলেটের একদল সৃষ্টিশীল তরুণ-তরুণীদের নিয়ে গঠিত স্থিরচিত্র ও চলচ্চিত্র বিষয়ক সংগঠন কাকতাড়ুয়ার নতুন সদস্য সংগ্রহ চলছে। ফটোগ্রাফি ও মডেলিং, চলচ্চিত্র নির্দেশনা ও অভিনয়, চিত্রনাট্য লেখা বা ভিডিও সম্পাদনা, পোশাক নির্দেশনা ও প্রোডাকশন ব্যবস্থাপনা, আর্ট ডিজাইনিং ও কার্টুন আঁকা অথবা পরিবেশ ও বাংলা সংস্কৃতির বিকাশে কাজ করতে চাইলে সিলেটের যেকোন বিশ্ববিদ্যালয় ও কলেজ পড়ুয়ারা কাকতাড়ুয়ায় যোগ দিতে পারেন। unnamed-1

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কাকতাড়ুয়ার সব কাজ হয় ক্যামেরায়। বাস্তবের কাকতাড়ুয়ার মতো সামাজিক অসঙ্গতি দূর করতে চায় সংগঠনটি। কাকতাড়ুয়ার ফরম সংগ্রহ করতে চাইলে নিম্নোক্ত নম্বরে ফোন করার জন্য অনুরোধ করা হচ্ছে।

unnamedমাহির চৌধুরী (মেট্রোপলিটন ইউনিভার্সিটি)- ০১৭৩৩৭৫৭৬৫৪, মিজানুর রহমান (সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়)- ০১৭৩৮৬৩৭৭২৪, মনজুরুল করিম পলাশ (সিলেট ইঞ্জিনিয়ারিং কলেজ)- ০১৭২৯৫৪২৭৩৫, সাকিব আল আহমেদ (এমসি কলেজ)- ০১৭৪৬৮৬৩৩৭৫।

এছাড়াও সার্বিক তথ্যের জন্য সংগঠনের দাপ্তরিক নম্বর ০১৭৭২১১০০৮৮ অথবা ফেইসবুক পেইজ – https://www.facebook.com/kaaktadua.film/ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হচ্ছে। সদস্যভুক্তির ফরম মূল্য ৫০ টাকা।

কাকতাড়ুয়ার দপ্তর সম্পাদক আহমেদ আল মিনহাজ জানিয়েছেন, আগামী ৭ ডিসেম্বর ২০১৬ তারিখের ভেতর আগ্রহীদেরকে ফরম তুলে জমা দিতে হবে। নতুন সদস্যদের নিয়ে ডিসেম্বরেই অর্ধ-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: