সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তারিনের ‘হাট খোলা’

tarinবিনোদন প্রতিবেদক:
ঈদের পরপরই দর্শকপ্রিয় অভিনেত্রী তারিন একটি ধারাবাহিকের শুটিং করেছেন। গেলো সপ্তাহে নতুন আরো একটি ধারাবাহিকের শুটিং শুরু করেছেন তিনি। নাম ‘হাটখোলা’। এটি রচনা করেছেন বৃন্দাবন দাস এবং নির্দেশনা দিচ্ছেন সাগর জাহান। এরইমধ্যে রাজধানীর অদূরে পূবাইলে ধারাবাহিক এই নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন তারিন। এই ধারাবাহিকে অভিনয় করছেন মেহেরজান চরিত্রে। এতে তারিনকে পাবনার ভাষায় কথা বলতে দেখা যাবে।

নতুন এই ধারাবাহিকটিতে অভিনয় প্রসঙ্গে তারিন বলেন, সাগর জাহানকে আমি তখন থেকেই জানি তিনি যখন একজন নাট্য রচয়িতা হিসেবে কাজ করতেন। আমার প্রথম প্রযোজনা ‘স্বপ্নের শুরু’র রচয়িতা তিনি। এটি নির্মাণ করেছিলেন রায়হান খান। সাগর জাহান এমনই একজন নাট্যকার কিংবা পরিচালক যার প্রত্যেকটি নাটক-টেলিফিল্মে একটি সুন্দর গল্প থাকে। শুধু তাই নয় প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। শুধু থাকার জন্য থাকা এমনটি নয়। নতুন ধারাবাহিকের গল্প আজ থেকে ঠিক ১৫ বছর আগের। বৃন্দাবন দা চমৎকার একটি ধারাবাহিক রচনা করেছেন। আমার চরিত্রটিও আমার কাছে খুব ভালো লেগেছে। ধারাবাহিকটি যেন দর্শকের কাছে ভালো লাগে সে আন্তরিকতা নিয়েই আমরা কাজ করেছি।

পরিচালক সাগর জাহান জানান, শিগগিরই আরটিভিতে নতুন এই ধারাবাহিকটি প্রচার শুরু হবে। তবে তিনি আরো জানান ‘হাটখোলা’ ধারাবাহিকটির নাম পরিবর্তন হতে পারে। এদিকে এনটিভিতে প্রচার শুরু হয়েছে তারিন অভিনীত নতুন ধারাবাহিক নাটক নজরুল ইসলাম রাজু পরিচালিত ‘সানফ্লাওয়ার’। এতে তারিনের বিপরীতে অভিনয় করছেন অপূর্ব। এছাড়া সাগর জাহানেরই নির্দেশনায় নতুন আরো একটি ধারাবাহিকে অভিনয় করবেন তারিন। নতুন বছরের জানুয়ারি মাসে নতুন ধারাবাহিকের শুটিং শুরু করবেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: