সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবৈধ গাড়ি বন্ধের আশ্বাসে হবিগঞ্জে ধর্মঘট স্থগিত

hobibg2016112910442720161130094018হবিগঞ্জ সংবাদদাতা ::

জেলায় অবৈধ টমটম ও অন্যান্য অবৈধ গাড়ি চলাচল বন্ধ করার দাবিতে ডাকা পরিবহন ধর্মঘট ১৭ ঘণ্টা পর প্রশাসনের আশ্বাসে স্থগিত করেছে জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার সকালে শুরু হওয়া অর্নিদিষ্টকালের ধর্মঘটে দিনব্যাপী যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে দেখা গেছে। অনেককেই তাদের গন্তব্যে পৌঁছাতে বিকল্প ব্যবস্থা গ্রহণ করতে হয়েছে। ধর্মঘটের বিষয়টি নিয়ে সুরাহা করার জন্য মঙ্গলবার রাত ৯টায় হবিগঞ্জ সার্কিট হাউসে প্রশাসন ও পরিবহন শ্রমিক মালিক নেতৃবৃন্দের সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আ.স.ম শামছুর রহমান ভূইয়া, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক মো. সজীব আলী, জেলা মটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান চৌধুরী, জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব শঙ্খ শুভ্র রায়সহ প্রশাসন ও পরিবহন শ্রমিকদের শীর্ষস্থানীয় প্রতিনিধিরা।

সমঝোতা বৈঠকে দীর্ঘক্ষণ আলোচনার পর প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে ধর্মঘট স্থগিত ঘোষণা করেন হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

এর আগে শনিবার রাতে জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক ঐক্য পরিষদের এক জরুরি সভায় মঙ্গলবার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দেয় সংঘঠনটি। ফলে মঙ্গলবার সকাল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত টানা ১৭ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে জেলার সকল সড়কে।

রাতে জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক এক্য পরিষদের সদস্য সচিব শঙ্খ শুভ্র রায় বলেন, “প্রশাসনের আশ্বাসের প্রেক্ষিতে আমরা পরিবহন ধর্মঘট স্থগিত করেছি। প্রশাসন আমাদের আশ্বাস দিয়েছে, জেলায় অবৈধ টমটম ও অবৈধ গাড়ি বন্ধের ব্যাপারে আজ বুধবার থেকে অভিযান পরিচালনা করবে।”

তিনি জানান, প্রশাসন যদি তাদের আশ্বাস বাস্তবায়ন না করে তাহলে পরবর্তীতে আবারো শ্রমিক-মালিকরা বৈঠক করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: