সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইনশৃঙ্খলা ভালো না থাকলে সবকিছু অচল – জুড়ীতে স্বরাষ্ট্রমন্ত্রী

unnamed-4বিশেষ প্রতিনিধি:: মৌলভীবাজারের জুড়ি থানার নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর ও বড়লেখা থানা ভবনের উদ্বোধন করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান। ২৯ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় মন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি বড়লেখার সুজানগর ইউপির বরথল এলাকায় হ্যালিপ্যাডে এসে অবতরণ করে। এসময় হুইপ মোঃ শাহাব উদ্দিন তাকে অভ্যর্থনা জানান। সেখান থেকে রওনা হয়ে দুপুরে জুড়ির শাহজালাল কমিউনিটি সেন্টারে সুধী সমাবেশে পুলিশ সুপার মোঃ শাহ জালালের সভাপতিত্বে জুড়ীর থানার নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন ও এক সূধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, নিরাপত্তাবাহিনীর জন্য যে ব্যয় হয় সেটা ব্যয় নয়। সেটা ইনভেস্টমেন্ট। যত উন্নতি, সভ্যতার চাকা ঘোরানো, শিক্ষা, ব্যবসা যা কিছুই বলুন। যদি আইনশৃঙ্খলা ভালো না থাকে। তাহলে সবকিছু অচল হয়ে যাবে। পুলিশের শোয়ার জাযগা নেই। তাদের ব্যারাকের স্বল্পতা রয়েছে। তারপরও তারা কাজ করছে।’ হলি অর্টিজন বেকারী, কল্যাণপুরসহ বিভিন্ন জঙ্গি ও সন্ত্রাসবিরোধী অভিযানে পুলিশের ভ’মিকা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘পুলিশবাহিনীর জনবল, দক্ষতা বৃদ্ধি করে চলছি। ১০ বছর আগের পুলিশ আর নেই। আজকের পুলিশ জনগণের বন্ধু। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিজের জীবনকে বাজি রেখে দায়িত্ব পালন করছে। আজকের পুলিশ অনেক দক্ষ, অভিজ্ঞ, অনেক জনবান্ধব। সব জায়গায় পুলিশ আপনাদের সেবায় থাকবে।’unnamed-1

জুড়ী উপজেলায় ৬ কোটি ৬৭ লক্ষ্য ৪৪ হাজার ৩শত ৭৬ টাকা চুক্তি মূল্যে ১.০৫ একর জায়গায় ৬ তলা ফাউন্ডেশনের ৪ তলা পর্যন্ত প্রথম পর্যায়ে জুড়ী থানা ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্থর স্থাপনকালে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শে বাংলাদেশ পুলিশ আরও দক্ষতা জনবল বৃদ্ধি ও আইন শৃঙ্খলা রক্ষা জন্য জুড়ী থানা ভবন সহ বেশ কয়েকটি আধুনিক থানা ভবন নির্মাণ করছে সরকার। আর তারই অংশ আজকে জুড়ী থানা ভবনের কাজের ভিত্তি প্রস্থর স্থাপন। এছাড়াও আপনাদের হুইপ সাহেব কতগুলী দাবীর কতা বলেছেন, তার কয়েকটি দাবীর মধ্যে জুড়ী থানা জন্য দু’এক মাসের মধ্যে গাড়ী ব্যবস্থা করে দেওয়া হবে, ফায়ার সার্ভিস ও ফুলতলা বটুলী চেকপোষ্ট দিয়ে যাতায়াত ও শাহবাজপুর রেল লাইন চালু করার কাজ হবে খুব শিঘ্রই শুরু হবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি, সিলেট রেঞ্জের ডিআইজি মোঃ মিজানুর রহমান পিপিএম, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান শুলশান আরা মিলি, জুড়ী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক বদরুল হোসেন।

এছাড়াও সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মতিন এমপি, মৌলভীবাজার জেলা প্রশাষক মোঃ তোফায়েল ইসলাম, জুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উল্যাহ খান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম সুন্দর, জুড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক হাজী শফিক আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যর শ্রীকান্ত দাস, হাজী মাছুম রেজা, শাহাব উদ্দিন লেমন, এমদাদুল ইসলাম লিয়াকত, সাবেক চেয়ারম্যান নজমুল ইসলাম মাষ্টার, আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির, আদর উদ্দিন, আব্দুল কাদির দারা, জাহাঙ্গির আলম, পশ্চিম জুড়ী ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, যুবলীগের সাধারন সম্পাদক রিংকু রঞ্জন দাস, ছাত্রলীগ নেতা জুয়েল রানা, শেখরুল ইসলাম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: