সর্বশেষ আপডেট : ১৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বসন্তের কোকিলের জন্য ত্যাগীরা যেন কোণঠাসা না হয়’

1480420792নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বসন্তের কোকিল আছে। সতর্ক থাকতে হবে বসন্তের কোকিলের জন্য যেন দলের প্রকৃত ত্যাগী নেতাকর্মী কোণঠাসা না হয়। কলহ, কোন্দল ও বিভেদ সৃষ্টিকারীদের স্থান আওয়ামী লীগে নেই। আগামীতে দ্বন্দ্ব কলহের বাইরে থাকা তৃতীয় একজনকে দলীয় নমিনেশন দেয়া হবে।

আগামী নির্বাচনে জনগণের সমর্থন নিয়ে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি বিশ্বাস করে বিদেশিরা তাদের ক্ষমতায় বসাবে। কারণ এদেশের মানুষের ওপর তাদের আস্থা, বিশ্বাস নেই। তাই তারা বিদেশিদের কাছে গিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে শুধু নালিশ করে যাচ্ছে।

আজ মঙ্গলবার দুপুরে খাগড়াছড়ির রামগড় বাস স্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত গণসংর্বধনা ও জনসভায় প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি চেয়ারম্যান শাহআলম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ জনসভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম বিভাগ) এনামুল হক শামিম, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদার, খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্ত্রী ওবায়দুল কাদের আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে ৫ জানুয়ারির নির্বাচনে যদি বিএনপি নেত্রী খালেদা জিয়া অংশ নিতেন তাহলে বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাস অন্যরকম লেখা হত। কিন্তু খালেদা জিয়া নির্বাচনে না এসে পেট্রল বোমা মেরে মানুষকে জীবন্ত পুড়িয়ে মারার আন্দোলন শুরু করেন।

পার্বত্য চট্টগ্রাম প্রসংগে মন্ত্রী বলেন, শেখ হাসিনা পাহাড়কে অত্যন্ত ভালবাসেন। বঙ্গবন্ধুও ভালবাসতেন। তাই পার্বত্য চট্টগ্রামের বহুকালের ভূমি সমস্যার সমাধানে আইন পাশ করা হয়েছে। শীঘ্রই ভূমি সমস্যার সমাধান হবে। পার্বত্য শান্তিচুক্তির সকল বিষয় অক্ষরে অক্ষরে বাস্তবায়ন করা হবে ।

বাংলাদেশ ভারত মেত্রীসেতু নির্মাণ প্রসংগে তিনি বলেন, খুব শীঘ্রই ফেনী নদীর উপর রামগড় সাব্রুম সেতু নির্মাণের কাজ শুরু করবে ভারত। এর ফলে এখানকার ব্যবসা বাণিজ্য তথা ব্যাপক অর্থনৈতিক উন্নয়ন হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: