সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৮ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ট্যাক্সি ড্রাইভারের অ্যাকাউন্টে ১০ হাজার কোটি রূপি!

1480421792আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের পটিয়ালার ট্যাক্সি ড্রাইভার বলবিন্দর সিংয়ের ব্যাংক অ্যাকাউন্টে জমা পড়ার কথা ছিল ২০০ রূপি। কিন্তু স্টেট ব্যাংক অব পটিয়ালার ভুলে তার অ্যাকাউন্টে চলে যায় প্রায় ১০ হাজার কোটি রূপি!

ব্যাংকের শীর্ষ ব্যবস্থাপক সন্দীপ গার্গ বলেন, বলবিন্দরের অ্যাকাউন্টে ২০০ রূপি দিতে গিয়ে ব্যাংকের অ্যাকাউন্টস বিভাগের সহকারী ব্যবস্থাপক ভুল করে ব্যাংকের আভ্যন্তরীণ ব্যাংকিং জেনারেল লেজার অ্যাকাউন্ট নাম্বারটি টাকার পরিমাণের কলামে প্রবেশ করে। আর এই কারণে বলবিন্দরের অ্যাকাউন্টে ৯৮,০৫,৯৫,১২,২৩১ রূপি প্রবেশ করে যেই সংখ্যাটি আসলে ব্যাংকের আভ্যন্তরীণ অ্যাকাউন্ট নাম্বার।

টাকা বলবিন্দরের অ্যাকাউন্টে জমা হওয়ার মেসেজ মোবাইলে পাওয়ার পর হতবিহবল হয়ে যান তিনি। কিন্তু পরের দিন নিজেদের ভুল বুঝতে পেরে টাকা সরিয়ে নেয় স্টেট ব্যাংক অব পটিয়ালা।

ঘটনা কী হয়েছিল সেটা জানতে ব্যাংকে অনেক বার ধরণা দিয়ে কিছু জানতে পারেননি তিনি। তিনি বলেন, আমি ব্যাংকে অনেকবার গিয়েও কারো কাছ থেকে কিছু জানতে পারিনি। উল্টো তারা আমার পাসবুক রেখে নতুন একটি পাসবুক দিয়ে দেয়। আমি এই অ্যাকাউন্ট প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন ধন প্রকল্পের জন্য খুলেছিলাম আর এর ব্যালেন্স সাধারণত ৩ হাজার রূপির মধ্যে থাকে। হিন্দুস্তান টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: