সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জম্মুর সেনা ঘাঁটিতে জঙ্গি হামলায় ৩ ভারতীয় সেনা নিহত

An Indian army soldier stands guard during a gun battle with armed militants at an Indian army base at Nagrota, some 15 kms from Jammu on November 29, 2016.  Armed militants attacked an Indian army base near the Pakistan border early November 28, killing two soldiers. / AFP PHOTO / STRINGER

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের জম্মুর কাছে এক সেনা ঘাঁটিতে জঙ্গি হামলায় তিন ভারতীয় সেনা নিহত হয়েছে। পাকিস্তান সীমান্ত থেকে মাত্র ১২ কিলোমিটার দূরে অবস্থিত জম্মুর নাগরোতায় সেনা ঘাঁটিতে এই হামলা হয়।

জঙ্গিরা ভোর সাড়ে পাঁচটার দিকে আর্টিলারি ইউনিটকে লক্ষ্য করে গ্রেনেড হামলা চালায়। উরি সেনা ঘাঁটিতে পাকিস্তানি জঙ্গিদের হামলায় গত সেপ্টেম্বরে ১৯ জন নিহত হওয়ার দুই মাসের মধ্যে আবারো এই হামলার ঘটনা ঘটলো। এর আগে গত জানুয়ারিতে ভারতের পাঠানকোট বিমান ঘাঁটিতে হামলা হয়েছিল। অসমর্থিত সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, পাল্টা হামলায় চার জঙ্গি নিহত হয়েছে।

জম্মু ও কাশ্মিরে ৪টি ঘাঁটির একটি নাগরোতা এবং এক হাজার সেনা কর্মকর্তা বাস করেন এখানে। এটি ভারতীয় সেনাবাহিনীর ১৬ কোরের সদর দফতর এবং বৃহত্তর জম্মুতে পাকিস্তানের সঙ্গে সীমান্ত রক্ষা ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়াইয়ে নিয়োজিত। কঠিন নিরাপত্তা চাদরে ঘেরা এই ঘাঁটিতে কিভাবে জঙ্গিরা প্রবেশ করছে সেটা তদন্ত করে দেখা হচ্ছে। এনডিটিভি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: