সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আবারো অভিযুক্ত মরিনহো

1480415441খেলাধুলা ডেস্ক:: অশোভন আচরণের দায়ে ইউনাইটেড বস হোসে মরিনহোকে অভিযুক্ত করেছে ইংলিশ ফুটবল এসোসিয়েশন (এফএ)। রবিবার ওয়েস্ট হ্যামের সঙ্গে ম্যাচ চলাকালে তার বিরুদ্ধে অভিযোগ উঠে।

প্রথমার্ধ চলার মাঝামাঝিতে ডাগ আউটে রাখা পানির বোতলে লাথি মারায় মরিনহোকে অভিযুক্ত করে এফএ।

ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। ঐ আচরণের কারণে ম্যাচ চলাকালীন মরিনহোকে ডাগ আউট থেকে স্ট্যান্ডে পাঠিয়ে দেয়া হয়। আগামী ১ ডিসেম্বর পর্যন্ত তার বিরুদ্ধে আনা অভিযোগের বিপক্ষে কথা বলার সময় পেয়েছেন মরিনহো।

প্রিমিয়ার লিগের গত তিনটি ম্যাচে এই নিয়ে দ্বিতীয়বারের মত মরিনহোর বিপক্ষে অভিযোগ উত্থাপিত হলো। একটি ফাউলকে কেন্দ্র করে রেফারি জন মস পল পগবাকে হলুদ কার্ড দেখালে উত্তেজিত হয়ে ঐ কাজ করেছেন মরিনহো। ম্যাচ শেষে বরাবরের মতই ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে নিজে উপস্থিত ছিলেন না মরিনহো। তার অনুপস্থিতিতে সেখানে উপস্থিত চিলেন সহকারী কোচ রুই ফারিয়া।

এ সম্পর্কে ফারিয়া বলেছেন, রেফারি মরিনহোকে বিষয়টি বুঝিয়ে বলেছে। এখানে এর বেশি কিছু বলার নেই। আমি মনে করি পগবার হলুদ কার্ডে হতাশ হয়েই মরিনহো এই কাজ করেছেন। এটা অবশ্যই আমাদের বিপক্ষে অন্যায় করা হয়েছে। ফাউলটা আমাদের বিপক্ষে ছিল, কিন্তু রেফারি ভুল বুঝেছে। আমি দলের দায়িত্ব নেইনি, শুধুমাত্র স্বাভাবিক দায়িত্ব পালন করতে এখানে এসেছি। হোসেই দলের বস হিসেবে আছেন এবং তিনি ক্লাবের জন্য সেরাটা দেবার চেষ্টাই করছেন।

এর আগে গত অক্টোবরে বার্নলির বিপক্ষে ম্যাচে অশোভন আচরণের দায়ে মরিনহোকে এক ম্যাচ টাচলাইন থেকে নিষিদ্ধসহ ৮ হাজার পাউন্ড জরিমানা করা হয়েছিল। এত অল্প সময়ের মধ্যে আবারো একই আচরণে এবার হয়ত আরো কঠোর শাস্তির মুখে পড়তে পারেন দ্যা স্পেশাল ওয়ান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: