সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্রতি বছর সড়কে নিহত হন আড়াই হাজার মানুষ : সিলেট রেঞ্জের ডিআইজি

road-accidentনিজস্ব প্রতিবেদক ::
‘সড়ক দুর্ঘটনায় দেশে প্রতিবছর প্রায় ২ হাজার ৫শ’ লোক নিহত এবং প্রায় ১০ হাজার লোক আহত হন। ঢাকা-সিলেট মহাসড়কে পর্যাপ্ত পরিমাণ রোড সাইন না থাকায় এ রুটে দুর্ঘটনা বেশি ঘটছে। সড়ক ও জনপদ বিভাগকে এ বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া প্রয়োজন। অবশ্য, ঢাকা-সিলেট মহাসড়ক চারলেনে উন্নীত করার সিদ্ধান্ত গ্রহণ সরকারের একটি এ বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত।’ সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ তথ্য জানিয়েছেন সিলেটের রেঞ্জ ডিআইজি মো. মিজানুর রহমান (পিপিএম)। সোমবার সকালে সিলেট জেলা পুলিশ লাইন মিলনায়তনে সিলেট জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন সিলেট জেলার পুলিশ সুপার মো. মনিরুজ্জামান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুজ্ঞান চাকমার উপস্থাপনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও সিলেট জেলা কমিউনিটি পুলিশিংয়ের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট ট্রাক-বাস মালিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক।

সভায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপাররা, সহকারী পুলিশ সুপাররা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা, মালিক সমিতি ও শ্রমিক সমিতির নেতা-কর্মীসহ সিলেট জেলা পুলিশের বিভিন্ন স্তরের পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: