সর্বশেষ আপডেট : ৩৩ মিনিট ২৬ সেকেন্ড আগে
রবিবার, ২৮ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জামালগঞ্জে ভারতীয় মাদক ও অবৈধ পণ্যের আমদানীকারী শামছুদ্দিন র‌্যাবের হাতে আটক

1-daily-sylhet-atok-1জামালগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কুখ্যাত ভারতীয় মাদক, অবৈধ পণ্যের আমদানীকারী ও প্রাচারকারী সিন্ডিকেট প্রধান শামছুল হক (শামছু মিয়া) কে আটক করেছে সুনামগঞ্জের র‌্যাব-৯।

গতকাল গভীর রাতে সুনামগঞ্জের র‌্যাব-৯ এর নায়েব সুবেদার মো: আমজাদ হোসেনের নেতুত্বে একটি দল বিশেষ অভিযান চালিয়ে তার নিজ বাড়ি জামালগঞ্জের সাচনা বাজার ইউনিয়নের পলক গ্রাম থেকে মাদক ব্যবসায়ীর মুল হোতাকে আটক করে। র‌্যাব-৯ সি পি সি সুনামগঞ্জের নায়েব সুবেদার মো: আমজাদ হোসেন বাদী হয়ে শামছুদ্দিনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৪, তারিখ-২৮-১১-১৬ ইং। আটকৃত আসামীকে বিজ্ঞ ্আদালতে মাধ্যমে জেলে প্রেরণ করা হয়েছে।
এদিকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী ভারতীয় মাদক প্রাচারকারী সিন্ডিকেট প্রধান শামছুল হক (শামছু মিয়া) কে আটকের খবর ছড়িয়ে পরলে উপজেলায় সাধারণ মানুষের মনে স্বস্তি বিরাজ করতে দেখা যায়। জানা যায় ভারতীয় মদ, গাঁজা, আফিং সহ অবৈধ পাচার ব্যাবসায় সে তার দীঘর্ জীবনের অধিকাংশ সময়ই জড়িত ছিল। তার এই ব্যসায়ে স্কুল কলেজ পড়–য়া কিছু শিক্ষার্থীরা বিপদগামী হচ্ছে বলে জানান অনেকেই। শামছু মিয়াকে আটকের পর লোক মুখে আরো শুনা যায় তার কাছ থেকে তথাকতিথ কিছু স্থানীয় নেত্রীবৃন্দ মাসওয়ারা নেয় বলে জানা যায়। এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমান বলেন, অবৈধ মাদক ব্যাবসার সাথে যারাই জড়িত থাকুক তাদেরকে আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: