সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মিসবাহ উদ্দিনের হত্যার খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধন

unnamedসিলেটের জিন্দাবাজারে সন্ত্রাসীদের হাতে নিহত সিলেট কমার্স কলেজের মেধাবী ছাত্র মিসবাহ উদ্দিন তাহা হত্যার খুনি কবিরের ফাঁসির দাবিতে আত্বীয়-স্বজন ও বন্ধুবর্গের আয়োজনে সোমবার কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এক মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।

মছব্বির মেম্বারের সভাপতিত্বে ও আলী হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী বলেন, দেশের প্রত্যেকটি মানুষ আজ নিরাপত্তাহীনতায় ভুগছে। সিলেটের ব্যস্ততম এলাকা প্রকাশ্যে দিবালোকে একজন মেধাবী শিক্ষার্থীকে কুপিয়ে হত্যা দেশও জাতির জন্য অত্যন্ত নেক্কারজনক । এই হত্যাকান্ডের নিন্দা জানানোর ভাষা আমাদের নেই। বিগত কয়েকদিন পূর্বে তরুণ ব্যবসায়ী মামুন বক্সকে ঠিক একই কায়দায় প্রকাশ্যে দিবালোক সন্ত্রাসীরা নির্মমভাবে হত্যা করে। যার রেশ কেটে না উঠতেই এ ধরণের একটি ঘটনার জাতির বিবেককে নাড়া দেয়। তিনি মিসবাহ হত্যাকারী কবির সহ তার সহযোগীদের দৃষ্টান্তুমূলক শাস্তির দাবি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনাম আহমদ, হারুন আহমদ, এমদাদুল হক, খালেদুর রব, গৌছ আলী, সায়মন, ছাদিক। এছাড়ও উপস্থিত ছিলেন লিটন, আফজাল, সাজিদ, রাহাত, রুকন, নিলয়, সাহেল, ফুয়াদ, সৌমিক, রাজু, সাজু, মাহবুব, লায়েক, নোমান, মাজহারুল, ফরহাদ, মালেক, জাফর প্রমূখ।
সভায় ৩০শে ডিসেম্বর পরবর্তী কর্মসূচীর ঘোষণা করা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: