সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সৈয়দ আশরাফের বাসায় ওবায়দুল কাদের

1480329184নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষাত্ করেছেন। সোমবার বেলা ১১টার দিকে সৈয়দ আশরাফের মিন্টো রোডের সরকারি বাসভবনে ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা সাক্ষাত্ করতে যান। দলের ২০তম কাউন্সিলের পর পুরনো ও নতুন সাধারণ সম্পাদকের মধ্যে এটাই প্রথম সাক্ষাত্।

সূত্র জানায়, সাক্ষাত্কালে সৈয়দ আশরাফের সাথে ওবায়দুল কাদেরের অত্যন্ত হূদ্যতাপূর্ণ ও আবেগঘন কিছু কথা হয়। প্রায় পৌনে এক ঘণ্টাব্যাপী আলাপকালে ওবায়দুল কাদেরকে অভ্যর্থনা জানিয়ে সৈয়দ আশরাফ বলেন, ‘রাজনীতিতে আপনি আমার সিনিয়র। আমি যখন ছাত্রলীগের সহ সাংগঠনিক সম্পাদক ছিলাম তখন আপনি দফতর সম্পাদক ছিলেন। আপনি আমার নেতা।’ জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘সিনিয়র-জুনিয়র বিষয় নয়, আমরা সবাই রাজনৈতিক সহকর্মী। আমরা একত্রে কাজ করতে চাই।’

ওবায়দুল কাদের আরো বলেন, ‘দীর্ঘ সাত বছর আপনি (আশরাফ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। কোনও পরামর্শ থাকলে আমাকে জানাবেন। সহযোগিতা করবেন।’ এ সময় ওবায়দুল কাদের দলীয় কার্যালয়ে যাওয়ার জন্য সৈয়দ আশরাফকে অনুরোধ করেন। জবাবে সৈয়দ আশরাফ বলেন, ‘হ্যা যাবো।’

জানা গেছে, সৈয়দ আশরাফের পরিবারের খোঁজখবর নিয়েছেন ওবায়দুল কাদের। লন্ডনে চিকিত্সাধীন আশরাফের স্ত্রীর খোঁজখবরও নেন সেতুমন্ত্রী।

যুক্তরাজ্য থেকে রবিবার দুপুরে দেশে ফেরেন সৈয়দ আশরাফুল ইসলাম। আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে দলের সাধারণ সম্পাদক পদে সৈয়দ আশরাফের স্থলাভিষিক্ত হন আগের কমিটির প্রেসিডিয়াম সদস্য এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সম্মেলনের পর ছুটি নিয়ে লন্ডনে ১ মাস সময় কাটিয়ে দেশে ফেরেন সৈয়দ আশরাফ। সৈয়দ আশরাফের সাথে কেন্দ্রীয় নেতাদের সাক্ষাত্কালে সবাইকে হাস্যোজ্জ্বল দেখাচ্ছিল। সকলের হাস্যোজ্জ্বলের এমনই একটি ছবি সেলফিতে ধরা পড়ে। আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী তার ফেসবুকে একটি সেলফি আপলোড করে স্ট্যাটাস দিয়েছেন। সেলফিতে সৈয়দ আশরাফ, ওবায়দুল কাদের, খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল, আফজাল হোসেন ছিলেন।

প্রসঙ্গত, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সৈয়দ নজরুল ইসলামের ছেলে আশরাফ ২০০৭ সালে আওয়ামী লীগের দুঃসময়ে দলের হাল ধরতে এগিয়ে আসেন। পরে কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক হন তিনি। টানা দুই মেয়াদে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালনের পর এবার আওয়ামী ‌লীগের প্রেসিডিয়ামে স্থান পেয়েছেন তিনি। কাউন্সিলে সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন আশরাফ, যাকে চমক বলছেন ওবায়দুল কাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: