সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ৩৮ সেকেন্ড আগে
সোমবার, ২৪ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রক্তদান একটি মহৎ কাজ : কয়েস লোদী

unnamed-2সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) রেজাউল হাসান কয়েস লোদী বলেছেন, রক্তদান এক টি মহৎ কাজ। কোন কোন সময় আপনার এক ব্যাগ রক্তই হয়তো বাচিয়ে দিতে পারে একটি প্রাণ। আর এ কাজটি করতে হলে প্রথমেই নিজের রক্তের গ্রুপ জেনে রাখা অপরিহার্য। আর এক্ষেত্রে উইল পাওয়ার ব্লাড ডোনেশন এন্ড সোসাল ওয়েল ফেয়ার ওরগেনাইজেশন, সিলেট গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তাই আসুন আমরা সকলেই প্রতি চার মাস অন্তর অন্তর স্বেচ্ছায় রক্তদান করি।

রবিবার উইল পাওয়ার ব্লাড ডোনেশন এন্ড সোসাল ওয়েল ফেয়ার ওরগেনাইজেশন, সিলেট এর উদ্যেগে এবং বি‌ক্টো‌রিয়া হস‌পিটাল ও জালালাবাদ ম্যাটস্ এর সার্বিক সহযোগীতায় সি‌লেট সি‌টি ক্যা‌ম্পেইন ২০১৬-১৭ এর স্বেচ্ছায় রক্তদা‌নে স‌চেতনতা বৃ‌দ্ধি, রক্তদা‌নে উৎসা‌হিতকরণ ও রক্তদাতা বৃ‌দ্ধির ল‌ক্ষ্যে বিনামূ‌ল্যে র‌ক্তের গ্রুপ নির্ণয়ের এর ৩য় ক্যা‌ম্পেইনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যেিতিনি এসব কথা বলেন।

নগরীর হাউ‌জিং ষ্টেইট আবাসিক এলাকার প্রধান ফট‌কে আয়োজিত এই ক্যাম্পেইনের উদ্বোধন অনুষ্টানে সভাপতিত্ব করেন সংগঠনটির প্র‌তিষ্ঠাতা সালাউ‌দ্দিন বিজ‌য়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির এড‌মিন আবুল কা‌শেম চয়ন, সু‌ফিয়ান আহমদ, মাহবুব খাঁন, আবু তা‌হের,‌ শি‌ব্বির আহমদ, রেদওয়ানুল ক‌রিম মাসাউদ, ইফতাদ আহমদ।

দিনব্যাপী ক্যা‌ম্পেই‌নে ২৩০ জ‌নের র‌ক্তের গ্রুপ নির্ণয় ক‌রে দেওয়া হয় এবং বি‌ভিন্ন হস‌পিটা‌লের ১২ জন মূমুর্ষ রোগী‌কে সরাস‌রি গি‌য়ে রক্তদান ক‌রা হয়।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: