সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৬ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাভারের সিআরপিতে খাদিজা

khadija-111480315864ডেইলি সিলেট ডেস্ক:: সিলেটে ছাত্রলীগ নেতা বদরুলের চাপাতির কোপে মারাত্মকভাবে আহত খাদিজা আক্তার নার্গিস ৫৫ দিন পর স্কয়ার হাসপাতাল ছেড়েছেন।

সোমবার সকাল সাড়ে দশটায় সেখান থেকে ছাড়া পেয়ে ফিজিওথেরাপির জন্য সাভারের সিআরপিতে (সেন্টার ফর দ্য রিহাবিলিটেশন অব দ্য প্যারালাইজড) নিয়ে যাওয়া হয়। বেলা সাড়ে ১১টার দিকে সিআরপিতে পৌঁছান খাদিজা। এসময় সঙ্গে ছিলেন খাদিজার বাবা মাশুক মিয়া।

সিআরপিতে পৌঁছার পর খাদিজাকে নিয়ে যাওয়া হয় সেখানকার নিউরোলজিস্ট সাইদ উদ্দিন হেলালের চেম্বারে। সিআরপিতে তিনিই খাদিজার পরবর্তী চিকিৎসা প্রদান করবেন। প্রাথমিকভাবে খাদিজার সমস্যা শোনার পর সাংবাদিকদের ব্রিফ করেন এই চিকিৎসক।

তিনি বলেন, ‘খাদিজা শরীরের বাম অংশে অবশ অনুভব করেন। এটি আমরা চিকিৎসার মাধ্যমে সারিয়ে তোলার চেষ্টা করবো। খাদিজা যেহেতু হেড ইনজুরি কাটিয়ে উঠেছেন তাই তাকে কথা কম বলতে হবে। ঠিক কত দিনে খাদিজা সুস্থ হয়ে উঠবেন সেটি এখনি বলা যাচ্ছে না। তবে দুই এক দিনের মধ্যে আমরা একটি ধারণা পাবো। খাদিজাকে সুস্থ করতে সকলের সহযোগিতা প্রয়োজন।’

গত ৩ অক্টোবর খাদিজাকে কুপিয়ে গুরুতর জখম করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম। পরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। বদরুল আলম বর্তমানে কারাগারে। তার বিরুদ্ধে আগামীকাল চার্জ গঠনের তারিখ নির্ধারিত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: