সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জের জেলা প্রশাসককে অভিনন্দন জানিয়েছেন গণমাধ্যম কর্মীরা

unnamedহাবিবুর রহমান, সুনামগঞ্জ:: যুগ্ম-সচিব পদে পদোন্নতি পেয়েছেন সুনামগঞ্জের জেলা প্রশাসক শেখ মো. রফিকুল ইসলাম। রাষ্ট্রপতি মোহাম্মদ আবদুল হামিদের আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব সৈয়দা ফারহানা কাউনাইন স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সরকারের যুগ্মসচিব পদে পদোন্নতি প্রদানপূর্বক দেশের একমাত্র খেতাব প্রাপ্ত শেখ মো. রফিকুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (যুগ্মসচিব) নিয়োগ প্রদান করা হয়েছে। রফিকুল ইসলাম বিসিএস ১১ ব্যাচের একজন কর্মকর্তা। ১৯৯৩ সালের ১ এপ্রিল সহকারি কমিশনার হিসেবে তিনি মুন্সীগঞ্জ কালেক্টরেটে যোগদান করেন। দীর্ঘ চাকরি জীবনে তিনি সহকারি কমিশনার (ভূমি) থেকে উপ-পরিচালক (স্থানীয় সরকার) সহ মাঠ প্রশাসনের প্রতিটি শাখায় দক্ষতার সাথে কাজ করেছেন। তিনি ২০১৪ সালের ২ জুলাই জেলা প্রশাসক হিসেবে সুনামগঞ্জ যোগদান করেন। গত দুই বছরে শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন, কৃষি, তথ্য প্রযুক্তিসহ নানা ক্ষেত্রে তিনি ব্যাপক কাজ করেছেন। তথ্য প্রযুক্তিতে তার কাজের অবদানের জন্য তিনি সিলেট বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হয়েছেন।

এছাড়াও প্রাথমিক শিক্ষায় তার অবদানের জন্য ২০১৬ সালে তিনি সিলেট বিভাগে শ্রেষ্ঠ জেলা প্রশাসক নির্বাচিত হন। সুনামগঞ্জে যোগদান করার পর থেকেই জাতীর বীরশ্রেষ্ট সন্তান মুক্তিযোদ্ধাগণের আবাসন ও আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনতে খাঁসভুমিতে মার্কেট নির্মাণ ও বসতবাড়ি তৈরী করে দেন তিনি।

এছাড়াও সুনামগঞ্জে সাহিত্য , সাংস্কৃতিক কর্মকান্ডে তিনি সক্রিয় অংশ গ্রহনের মাধ্যমে সুশীল সমাজের নিকট নিজের একটি বিশেষ গ্রহন যোগ্যতা তৈরী করতে সক্ষম হয়েছেন। শেখ মো. রফিকুল ইসলাম যুগ্নসচিব পদে পদোন্নতি পাওয়ায়, দৈনিক যুগান্তর ও সিএনএন বাংলাদেশ.কম’র ষ্টাফ রিপোর্টার, পরিবেশ ও মানবাধিকার উন্নয়ন সোসাইটির উপ-পরিচালক হাবিব সরোয়ার আজাদ,যুগান্তর প্রতিনিধি হাবিবুর রহমান, দৈনিক আমারদেশ তাহিরপুর প্রতিনিধি রমেন্দ্র নারায়ণ বৈশাখ,ভোরের কাগজ প্রতিনিধি সাজ্জাদ হোসেন শাহ অভিনন্দন জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: