সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গাড়ি দুর্ঘটনায় নেইমার

full_49422220_1480254728খেলাধুলা ডেস্ক:: অ্যাওয়ে ম্যাচ খেলার জন্য বিমানবন্দরে দলের সঙ্গে যোগ দিতে যাওয়ার সময় দুর্ঘটনার শিকার হয়েছে বার্সেলোনার ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের গাড়ি। দুর্ঘটনাটি ছিল মারাত্মক। তবে স্প্যানিশ সংবাদমাধ্যম জানাচ্ছে, এ দুর্ঘটনায় নেইমারের কোন ক্ষতি হয়নি। তিনি মাঠে নামবেন বলেই জানা গিয়েছে।

স্প্যানিশ লা লিগায় আজ রাতেই রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে বার্সেলোনার। এই ম্যাচে খেলার জন্যই বিমানবন্দরে যাচ্ছিলেন তিনি দলের সঙ্গে যোগ দিতে। সেখান থেকেই সান সেবাস্তিয়ানের ফ্লাইট ধরার কথা তাদের; কিন্তু পথিমধ্যেই তার ফেরারি গাড়িটি দুর্ঘটনার শিকার হয়।

নেইমারের গাড়ি বেশ ভালোভাবেই ধাক্কা খেয়েছিল। বার কয়েক পাক খেয়ে উল্টো দিকে ঘুরে যায় তার ফেরারি। বার্সেলোনার একজন কর্মী তাকে উদ্ধার করেন। পেপে কস্তা নামে ওই কর্মী ক্রেন না আসা পর্যন্ত অপেক্ষা করেন। এরপর ক্রেন দিযে গাড়িটি সরানো হয়।

স্প্যানিশ পত্রিকা মার্কা নিশ্চিত করেছে, এই দুর্ঘটনায় নেইমার বড় কোনো চোট পাননি। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষেও আজ মাঠে নামতে পারবেন তিনি। বাংলাদেশ সময় রাত পৌনে ২টায় বার্সা মুখোমুখি হবে রিয়াল সোসিয়েদাদের।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: