সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উইসকনসিনের ভোট পুনঃগণনাকে ‘ধোঁকাবাজি’ বললেন ট্রাম্প

1480243902আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়ে উইসকনসিনের ভোট পুনঃগণনার প্রস্তাব প্রত্যাখ্যান এবং একে ‘ধোঁকাবাজি’ হিসেবে বর্ণনা করেছেন। ট্রাম্প বলেন, ‘নির্বাচনের ফলাফলের প্রতি প্রশ্ন না তুলে একে সম্মান জানানো উচিত।’

এই রাজ্যে তিনি সামান্য ব্যবধানে জয়ী হন।

গ্রিন পার্টির প্রার্থী জিল স্টিন পুনরায় ভোট গণনার বিষয়টি উত্থাপন করেন। উইসকনসিন ছাড়াও এই নারী প্রার্থী মিশিগান ও পেনসিলভানিয়ার ভোটও পুনঃগণনার দাবি জানিয়েছেন। এই রাজ্যগুলোর ফলাফলে পরিসংখ্যানগত ত্রুটি রয়েছে বলে তিনি উল্লেখ করেন। ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিনটনের প্রচারণা শিবিরের পক্ষ থেকে বলা হয়েছে, উইসকনসিনের ভোট পুনঃগণনায় তারা অংশ নেবে।

শনিবার প্রকাশিত এক বিবৃতিতে ট্রাম্প স্টিনকে অভিযুক্ত করেন। তিনি বলেন, ‘স্টিন তার অর্থভাণ্ডার পূর্ণ করতে চাইছেন।’ নব নির্বাচিত প্রেসিডেন্ট বলেন, ‘নির্বাচন শেষ হয়ে গেছে।’ এদিকে স্টিন আত্মপক্ষ সমর্থন করে বলেন, ‘সকলের মঙ্গলের স্বার্থেই নির্ভরযোগ্য নির্বাচন প্রক্রিয়া নিশ্চিত করা জরুরি।’ তিনি শুধু উইসকনসিন, মিশিগান ও পেনসিলভেনিয়াই নয়, বরং অন্যান্য রাজ্যগুলোর ভোটও পুনরায় গণনা চান। এএফপি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: