সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
রবিবার, ২৬ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে তরুণ খুনের ঘটনায় বন্ধুকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ

032ডেইলি সিলেট ডেস্ক:: নগরীর জিন্দাবাজারে প্রকাশ্যে কুপিয়ে (২২) নামের এক তরুণ খুনের ঘটনায় তার বন্ধু রমজানকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তবে, তাকে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি(তদন্ত) নূরুল আফসার। ওসমানী হাসপাতালে তাহা’র ময়না তদন্তের প্রক্রিয়াও চলছে।

সিলেট নগরীর মুজমদারী শ্রাবনী কোনাপাড়ার ৫৪ নং বাসার বর্তমান বাসিন্দা জার্মান প্রবাসী রহমত উল্লাহর পুত্র তাহা শনিবার রাত ৮টার দিকে জিন্দাবাজার কাস্টমস অফিসের সামনে খুন হন। নিহতের এক বন্ধুর ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ উঠেছে।

কতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহমদ গতরাতে জানান, হাসপাতালে নিয়ে যাওয়া মিসবাহ উদ্দিনের বন্ধু রমজানকে থানায় নিয়ে এসে তথ্য উপাত্ত সংগ্রহ করা হচ্ছে। তিনি জানান, মিসবাহ এর শরীরে একটি মাত্র কোপ রয়েছে। হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও জানান তিনি।

picনিহত মিসবাহ উদ্দিনের গ্রামের বাড়ি দোয়ারাবাজার উপজেলার চন্ডিপুর গ্রামে। বাবা রহমত উল্লাহর ছেলে মেয়েদের পড়ালেখার জন্য বছর ৭ এক আগে তাদের সিলেট নিয়ে আসেন। মিসবাহ ২০১৪ সালে নগরীর মিরের ময়দান এলাকার কমার্স কলেজে এইচএসসি পাস করে। এরপর জাতীয় বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ না পাওয়ায় সে অনেকটা হতাশ হয়ে পড়ে। তখন থেকে সে বিদেশ যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। বাবা মার চার সন্তানের মধ্যে এক মাত্র পুত্র সন্তান ছিলো সে। শনিবার ছেলের মৃত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান মা। এ সময় একমাত্র পুত্রকে হারিয়ে কান্নায় বারবার মুর্চ্ছা যাচ্ছিলেন তিনি। বাবা রহমত উল্লাহ জার্মানিতে অবস্থান করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: