সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘তুই ওসি স্যাররে চিনছ, তোরে গুল্লি করি মারমু’

01-daily-sylhet-map-jhuri-newsবিশেষ প্রতিনিধি:: তুই ওসি স্যাররে চিনছ নানি, তোরে গুল্লি করি মারমু।’ ওসির সামনে এমন ধৃষ্টতা দেখিয়ে কুলাউড়া হাসপাতালের নাইট গার্ড রফিককে মারপিট করেছে জুড়ি থানার কনস্টেবল শামীম। শুক্রবার রাত ১টায় এই ঘটনা ঘটে। এর প্রতিবাদে কুলাউড়া হাসপাতালের কর্মচারীরা ২৬ নভেম্বর শনিবার এক ঘণ্টার কর্মবিরতি পালন করেন।

কনস্টেবলের হামলার শিকার নাইট গার্ড রফিক জানান, জুড়ি থানায় শুক্রবার একটি হত্যা মামলা হয়। রাত ১২টার দিকে লাশ দেখতে কুলাউড়া হাসপাতালে আসেন জুড়ি থানার ওসি জালাল উদ্দিন। সঙ্গে ছিলেন কনস্টেবল শামীম। লাশ দেখে ফিরে যাওয়ার এক ঘণ্টা পর আবারো ওসিসহ কনস্টেবল শামীম হাসপাতালে ফিরে এসে একটি মোবাইল হারানো গেছে বলে জানান। এসময় রফিক কোন মোবাইল পাননি বলে জানান। তিনি কনস্টেবলকে মোবাইল কোথায় রেখেছেন তা খুঁজে দেখতে বলেন। একথা বলার সঙ্গে সঙ্গেই কনস্টেবল শামীম তাকে মারপিট শুরু করে। মারতে মারতে বলেন, ‘তুই ওসি স্যারকে চিনছ নানি, তোরে গুল্লি মারমু।’ এধরনের পরিস্থিতিতে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ জাকির হোসেনসহ লোকজন জড়ো হন। এসময় ওসি ঘটনার জন্য ভুল স্বীকার করে চলে যান। শনিবার ঘটনা জানাজানি হলে বিক্ষুব্ধ হয়ে ওঠেন হাসপাতালের কর্মচারীরা। তারা ঘটনার প্রতিবাদে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত কর্মবিরতি পালন করেন এবং কনস্টেবলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কুলাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হক জানান, তিনি অফিসের কাজে ঢাকায় আছেন। তিনি ঘটনা জেনেছেন। ফিরে এসে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেবেন। এ ব্যাপারে জুড়ি থানার ওসি জালাল উদ্দিন জানান, ঘটনার পর তাৎক্ষণিকভাবে তিনি দুঃখ প্রকাশ করেছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: