সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডনে আমাদের মৌলভীবাজার ইউকের তৃতীয় মিলন মেলা অনুষ্ঠিত

amader_moulvibazar-01বৃটেন থেকে,মকিস মনসুর: আমাদের মৌলভীবাজার ইউকে ওয়াটসআপ গ্রুপের উদ্দোগে অতি সম্প্রতি সেন্ট্রাল লন্ডনের ব্রিকলেনের সোনার গাঁও রেষ্টুরেন্টে তৃতীয় মিলন মেলার আয়োজন করা হয়। ব্রিটেনের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক মৌলভীবাজার বাসীর প্রানবন্ত উপস্হিতিতে মিলন মেলা অনুষ্টানে দিয়েছে ভিন্ন মাত্রা। এই অনুষ্টান ছিলো ব্রিটেনে বসবাসরত আমাদের মৌলভীবাজার এর শেকড়ের টানের বিশেষ আকষণ। এ যেনো এক প্রানের বন্ধন, আত্মার আত্মীয়তা। মনে হয়েছিল লন্ডনের বুকে এক খন্ড মৌলভীবাজার। পুরো অনুষ্টান ছিল উৎসব মুখর। বৃটেন থেকে সাংবাদিক মকিস মনসুর আহমদ জানান প্রথমেই কোরআন তেলাওয়াত ,পরিচিতি পর্ব , কেক কাটা , দুপুরের খাবার , কবিতা আবৃত্তি, আলোচনা সভা, কৌতুক ,মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও সব শেষে ছিলো আকর্ষনীয় রাফেল ড্র অনুষ্টান। এই অনুষ্টানের মাধ্যমে আমাদের অতীত ঐতিহ্যকে ধরে রাখা সহ মৌলভীবাজারবাসীদের একতা আরও সুদূঢ় হবে, আমাদের সেতু বন্ধন হবে অটুট ও আর্তবানবতার সেবায় কাজ করতে বিশাল মাইলফলক হয়ে থাকবে বলে আগতরা অভিমত প্রকাশ করেছেন।
amader_moulvibazar-02এদিকে আমাদের মৌলভীবাজার ইউকের ওয়াটসআপ গ্রুপের এডমিনদের পক্ষ থেকে বাদল আহমদ, তাজুল ইসলাম ও রাধা কান্ত ধর এবং সংগীত শিল্পী শিবলু রহমান সহ প্রমুখ এডমিনবৃন্দ অনুষ্টান সুন্দর ও সাফল্য করতে সবার আন্তরিকতার কোন কমতি ছিলনা বলে দাবী করে বলেন প্রত্যেকেই সমান ভাবে ধন্যবাদ পাওয়ার অংশীদার এবং আমরা আমাদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞা জানাচ্ছি। আগামী দিনে আমাদের মৌলভীবাজার ইউকে সকলের সাথে সুসম্পর্ক রেখে আরও সুন্দর বিশাল আয়োজন করতে পারবেন বলে আশা প্রকাশ করেছেন..।
অনুষ্ঠানে রাফেল ড্রয়ের মাধ্যমে কালেকশনকৃত সকল পাউন্ড বাংলাদেশের একজন গরীব রুগীর চিকিৎসার জন্য পাঠানো হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: