সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যুক্তরাষ্ট্র জুড়ে মসজিদে মুসলিম হত্যার হুমকি দিয়ে চিঠি

1480224766আন্তর্জাতিক ডেস্ক:: ক্যালিফোর্নিয়ার বিভিন্ন মসজিদে মুসলিম নিধনের হুমকি দিয়ে চিঠি পাঠানো হচ্ছে। এতে ইসলাম ধর্মের অনুসারীদের রক্ষায় আরও বেশি সংখ্যক পুলিশ মোতায়নের আহ্বান জানিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি মানবাধিকার গোষ্ঠী।

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর মুসলিম নির্মূলের হুমকি দিয়ে পাঠানো চিঠির সংখ্যা বেড়েছে।

দ্য কাউন্সিল অন আমেরিকান-ইসলামিক রিলেশনস (সিএআইআর) জানিয়েছে, একই রকম হুমকি দিয়ে গত সপ্তাহে হাতে লেখা ও কিছু কিছু ক্ষেত্রে ফটোকপি করা চিঠি পাঠানো হয়েছে ইসলামিক সেন্টার অফ লং বিচ, ইসলামিক সেন্টার অফ ক্লারমাউন্ট ও স্যান জোসের ইভারগ্রিন ইসলামিক সেন্টারে।

লস অ্যাঞ্জেলস টাইমস-এর খবরে প্রকাশ, লস অ্যাঞ্জেলসের মসজিদগুলো বুধবার এবং স্যান জোসের মসজিদগুলো বৃহস্পতিবার ওই সব চিঠি পেয়েছে। চিঠিগুলোতে মুসলিমদের ‘শয়তানের বাচ্চা’ বলে সম্বোধন করা হয়েছে এবং চিঠির শেষে প্রেরকের স্বাক্ষরে লিখা হয়েছে ‘আমেরিকান ফর অ্যা বেটার ওয়ে’।

চিঠিতে লেখা হয়েছে, ‘শহরে এসেছে নতুন শেরিফ, ডোনাল্ড ট্রাম্প। যিনি আমেরিকার ময়লা-আবর্জনা পরিষ্কার করে পুরনো গৌরব ফিরিয়ে আনতে চাইছেন। আর এই কাজের শুরুটা হচ্ছে মুসলিমদের দিয়ে। হিটলার ইহুদীদের সাথে যা করেছিলো তিনি (ট্রাম্প) মুসলিমদের সাথে তা করতে যাচ্ছেন।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: