সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৪৬ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাবি ভর্তি পরীক্ষায় জালিয়াতির চেষ্টায় ১০ জনের বিরুদ্ধে পুলিশের মামলা

15207859_1480787985268666_1499699049_n-600x476শাবি সংবাদদাতা:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি পরীক্ষায় জালিয়াতি চেষ্টার ঘটনায় ১০ জনের বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা হয়েছে।

জালালাবাদ থানার ওসি আখতার হোসেন জানান, এ ঘটনায় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ মামলা দায়েরে রাজী না হওয়ায় শনিবার রাতে জালালাবাদ থানার এস আই দিবাংশু পাল বাদী হয়ে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পাবলিক নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় আটক ৮ জন ছাড়াও গুগল কোচিং সেন্টারের সম্পৃক্ত পলাতক আরো দুই জনকে আসামী করা হয়েছে।

মামলার আসামীর মধ্যে রয়েছেন-বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী আল আমিন, জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের আইন বিভাগের অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ইশরাত ইমতিয়াজ হৃদয় এবং জালিয়াতি চক্রের সাথে আরো ৫ ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের আরেক সহযোগী।

শনিবার সকাল ৮টায় শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আল আমিনকে আটক করে পুলিশ। এর আগে কুমারগাঁও বাসস্ট্যান্ড এলাকা থেকে ১৬টি ডিভাইস যুক্ত ১৬টি ক্যালকুলেটরসহ জালিয়াতি চক্রের আরো ৭ সদস্যকে আটক করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. রাশেদ তালুকদার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ভোর ৬টায় কুমারগাঁও বাসস্ট্যান্ড এর পাশ থেকে পুলিশ ৬ জনকে আটক করে। তিনি বলেন, সকালে ৬ জন আর পরে ২ জনসহ মোট ৮ জনকে আটক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: