সর্বশেষ আপডেট : ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনূর্ধ্ব-১৪ মেয়েদের ফুটবল শুরু আজ

123-442খেলাধুলা ডেস্ক ::
দেশের ৭টি ভেন্যুতে আজ রোববার একসঙ্গে শুরু হচ্ছে জেএফএ অনূর্ধ্ব-১৪ মেয়েদের জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ। ওয়ালটনের কো-স্পনসরশিপে আয়েজিত এই টুর্নামেন্টের গ্রুপ পর্ব চলবে ২৯ নভেম্বর পর্যন্ত।

আঞ্চলিক পর্যায় থেকে শ্রেষ্ঠত্বের প্রমাণ দিয়ে ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে ঢাকায় আয়োজিত হবে জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের মূলপর্ব।

প্রাথমিক পর্বের ভেন্যুগুলো হলো টাঙ্গাইল, রংপুর, লক্ষ্মীপুর, নড়াইল, রাজশাহী, সাতক্ষীরা ও ফরিদপুর জেলা স্টেডিয়াম।

টাঙ্গাইল জেলা স্টেডিয়ামে লড়বে টাঙ্গাইল, ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, গাজীপুর ও নেত্রকোনা জেলা। রংপুর জেলা স্টেডিয়ামে খেলবে রংপুর, ঠাকুরগাঁও, গাইবান্ধা, নীলফামারী, পঞ্চগড় ও লালমনিরহাট জেলা। লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে লড়বে লক্ষ্মীপুর, সিলেট, কক্সবাজার, ফেনী ও খাগড়াছড়ি জেলা।

নড়াইল জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে নড়াইল, যশোর, গোপালগঞ্জ, মাদারীপুর ও মাগুরা জেলা। রাজশাহী জেলা স্টেডিয়ামে খেলবে রাজশাহী, কুষ্টিয়া, সিরাজগঞ্জ ও বগুড়া জেলা। সাতক্ষীরা জেলা স্টেডিয়ামে লড়বে খুলনা, পটুয়াখালী ও সাতক্ষীরা জেলা। আর ফরিদপুর জেলা স্টেডিয়ামে মুখোমুখি হবে ফরিদপুর, মানিকগঞ্জ ও নারায়ণগঞ্জ।

শনিবার টুর্নামেন্টের বিস্তারিত জানানোর জন্য বাফুফে ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য ও মেয়েদের ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ওয়ালটন গ্রুপের স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাফুফের টেকনিক্যাল অ্যান্ড স্ট্র্যাটেজিক ডিরেক্টর পল স্মলি ও গোলরক্ষক কোচ রায়ান স্যান্ডফোর্ডসহ অন্যরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: