সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহিলা শ্রমিকলীগের সিলেট জেলা ও মহানগর কমিটি গঠন

unnamed-3বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি সম্পাদক মো হাবিবুর রহমান সিরাজ বলেছেন, আওয়ামী লীগকে শক্তিশালী করতে হলে নারী কর্মীদেরকে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করতে হবে। নারীর ক্ষমতায়ন ও সমধিকার প্রতিষ্ঠার জন্য জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে বাংলাদেশ এখন স্বনির্ভর ও আত্মমর্যাদাশীল মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। তিনি বলেন, নারীদের উন্নয়নের উপর নির্ভর করছে দেশের উন্নয়ন। কারণ এদেশে অর্ধেকের চেয়ে বেশি নারী। তাই মহিলা আওয়ামীলীগের কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলকে সু-সংগঠিত করে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে।

জাতীয় শ্রমিকলীগের অর্ন্তভুক্ত মহিলা শ্রমিকলীগের সিলেট জেলা ও মহানগর কমিটি গঠন উপলক্ষ্যে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। গতকাল শনিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়।

সেলিনা আক্তার চৌধুরীর সভাপতিত্বে ও নাজমা খানম চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটি-এর সহ সভাপতি প্রকৌশলী মোঃ এজাজুল হক এজাজ। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগ সভাপতি কাউন্সিলর শাহানারা বেগম, সাধারণ সম্পাদক আসমা কামরান, জেলা সভাপতি রুবি ফাতেমা ইসলাম, জাতীয় শ্রমিক লীগ সিলেট-এর সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, কেন্দ্রীয় মহিলা শ্রমিকলীগের কার্যকরী সভাপতি সুরাইয়া বেগম, সাংগঠনিক সম্পাদক কাজী রহিমা আক্তার সাথী। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা শ্রমিকলীগের সহ সভাপতি আব্দুস সাত্তার, সালেহ আহমদ, সিলেট মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আবদুর রহমান, এম. শাহরিয়ার কবির সেলিম, নাজমুল আলম রোমেন, ফরহাদ হোসেন, সদস্য সচিব জাকারিয়া আহমদ টিপু, জেলা শ্রমিক কল্যাণ সম্পাদক শাহ আলম সুরুক, সদর উপজেলা সভাপতি মকবুল হোসেন খান, দক্ষিণ সুরমা সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রচার সম্পাদক প্রকৌশলী আনোয়ার হোসেন, জেলা যুবশ্রমিক লীগ সভাপতি আদনান খান হেলাল, মহানগর যুবশ্রমিক লীগ আহবায়ক শেখ সেলিম, আফরোজা বেগম শিউলি, জেলা ও মহানগর শ্রমিকলীগ নেতা মাসুক আহমদ, শাহ আলম, কয়েস আহমদ, ফরহাদ হোসেন, জহির আহমদ, কুনু মিয়া, আসিফুর রহমান আসিফ, আবদুল মালেক, বিধু ভুষণ চক্রবর্তী প্রমুখ।

সভায় সেলিনা আক্তার চৌধুরীকে আহবায়ক ও ঝর্না আক্তার, হালিমা বেগম, রাশিদা মকবুলকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয় এবং নাজমা খানম চৌধুরী আহবায়ক ও ফাতেমা বেগম, লাভলী জায়গীরদার, হুসনে আরা কলিকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট মহানগর কমিটি গঠন করা হয় ।

উল্লেখ্য, আগামী ৩মাসের মধ্যে অধিনস্থ সকল ইউনিট কমিটি গঠন করে সম্মেলনের নির্দেশ প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: