সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেঞ্চুগঞ্জ উপজেলার মুসলিম জাগ্রত জনতার বিক্ষোভ

unnamed-4মায়ানমারে রোহিঙ্গা মুসলমানদের হত্যার প্রতিবাদে এবং আর্ন্তজাতিক আদালতে এ সকল হত্যার বিচারের দাবীতে সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মুসলিম জাগ্রত জনতার উদ্যোগে (২৫ নভেম্বর) শুক্রবার বাদ জুম্মা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মিছিলটি পালবাড়ীস্থ হযরত শাহজালাল (রঃ) জামে মসজিদের সামন থেকে শুরু হয়ে এশিয়া মহাসড়ক দিয়ে ফেঞ্চুগঞ্জের নয়াবাজার প্রদক্ষিন করে পূনরায় মসজিদ সামনে এসে শেষ হয়। পরে পালবাড়ী চত্বরে বিশিষ্ট মুরব্বী আকদ্দছ আলী’র সভাপতিত্বে ও হাফীজ মোহাম্মদ জয়নুল ইসলাম এবং ক্বারী শাহরিয়ার নাজীম’র যৌথ পরিচালনায় প্রতিবাদ সমাবেশ বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন এলাকার বিশিষ্ট মুরব্বী ছানা মিয়া, আফতাব মিয়া, কবির আহমদ, হাফিজ জিয়াউল হক মুহিত, সুরুজ আলী, রফিক আলী, আব্দুস শহিদ, আহমদ হোসেন মামুন, ক্বারী ময়নুল ইসলাম, হাফীজ শরিফ উদ্দিন, জিল্লুর রহমান লিটন, হেলাল আহমদ, নাজমুল ইসলাম, আরব আলী, বাশার আহমদ, মাহবুবুল ইসলাম চৌধুরী মিছলু, ছোটন আহমদ, রোকানুজ্জামান রোকন, মিজানুর রহমান, সেজানুর রহমান জুয়েল, হাসান আহমদ, জাসলু আহমদ সহ স্থানীয় মুসলিম জনতা।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন অনতিবিলম্বে মায়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর অমানসিক নির্যাতন ও হত্যা বন্ধ করার আহবান জানান এবং মায়ানমারের প্রেসিডেন্ট অং সান সুচি’র নোবেল পুরুস্কার বাতিল ও বাংলাদেশে অবস্থান কারী মায়ানমারের দূতাবাসের প্রতি কঠোর ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: