সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪১ সেকেন্ড আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীর ২০নং ওয়ার্ডের উন্নয়নে স্বার্থে ড. মোমেন সাথে মতবিনিময়

unnamed-5জাতিসংঘের সাবেক বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. আব্দুল মোমেন এর সাথে সিলেট নগরীর ২০নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে দলমত নির্বিশেষে ওয়ার্ডবাসীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২৫ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৭টায় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আমান উল্লাহ শাকেরের উদ্যোগে এ মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এলাকার মুরব্বি আমান উল্লাহ সাজার সভাপতিত্বে ও ইমরান আহমদের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জাতিসংঘের সাবেক বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি ড. আব্দুল মোমেন।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, ওয়ার্ডের উন্নয়নের জন্য দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। ওয়ার্ডের যে সমস্যাগুলো রয়েছে তা নিরসনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং এ মতবিনিময় সভা আয়োজন করার জন্য আয়োজককে ধন্যবাদ জ্ঞাপন করেন। পাশাপাশি তিনি ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, এডভোকেট রনজিৎ সরকার, মোঃ সানাওর, মুহিবুর রহমান মুহিব, বিশ্বজিৎ দেব রায় বিশু, মুজিবুল হক সেলিম, ক্ষমা রানী দেয়, হিরক দে পাপলু, এনায়েতুল বারী মুর্শেদ, মুশফিক জায়গীর, সুবেদুর রহমান মুন্না, এমদাদ হোসেন, সানাউল্লাহ ফাহিম, এহিয়া, লিটন, আব্দুল গফফার, রাফি, দেবাশীষ, সাদিকুল ইসলাম সায়মন, আলী হোসেন, রায়হান চৌধুরী, কায়েস চৌধুরী, রাহাত তরফদার, আবুল হোসেন, রাফাত আহমেদ, মোঃ আবুল হাসান প্রমুখ।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: