সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

unnamed-1শ্রীমঙ্গল সংবাদদাতা:: গাজী টিভি মৌলভীবাজার জেলা প্রতিনিধি ও দৈনিক যায়যায়দিনের শ্রীমঙ্গল উপজেলা প্রতিনিধি হৃদয় দেবনাথ শ্রীমঙ্গল থানা পুলিশের বিরুদ্ধে মিথ্যা মামলা ফাঁসানোর অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করেছেন।

শুক্রবার সন্ধ্যায় শ্রীমঙ্গল প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, গত ১০ মাস পূর্বে একজন বৃট্টিশ নাগরিক ছুরিকাহত ও এর পরে থানার একজন পুলিশ সদস্যর বিরুদ্ধে রিক্সা চালকের কাছ থেকে চাাঁদা তোলার সচিত্র প্রতিবেতদন প্রচার ও প্রকাশ করায় থানার ওসি মাহবুবুর রহমান তার উপর ক্ষিপ্ত হন। একই সাথে উপজেলাজুড়ে অব্যাহত চুরি ডাকাতির ঘটনায় সংবাদ মাধ্যমে রিপোর্ট প্রকাশ হয়।

এক পর্যায়ে তিনি জানতে পারেন, থানার ওসি মাহবুবুর রহমান তাকে ফাঁসাতে মিথ্যা মামলা দেয়ার চেষ্টা করছেন। এ নিয়ে হৃদয় দেবনাথ তার ফেসবুকে একাধিকবার আশংকা প্রকাশ করেন। এরপরপরই নওয়াগাঁও এলাকার জনৈক দুলাল ও শহরের রূমি বেগম নামে এক মহিলাকে দিয়ে চাদাবাজি, হত্যা চেষ্টা ও নারী নির্যাতন আইনে আদালতে ২টি মামলা করানো হয়। পরে শ্রীমঙ্গল থানার পুলিশ কর্মকর্তা এসআই জাকির হোসেন তাকে কোন জিজ্ঞাসাবাদ ছাড়াই দ্রুততার সাথে আদালতে তার বিরুদ্ধে প্রতিবেদন প্রেরণ করেন।

এ বিষয়ে মামলার বাদীকে জিজ্ঞাসা করলে বাদী হৃদয় দেবনাথ নামে কাউকে চেনেন না এবং এ নামে তিনি কারো বিরুদ্ধে মামরা করেননি বলে জানান। হৃদয় দেবনাথ সংবাদ সম্মেলনে বাদী ও স্বাক্ষীর সাথে কথপোকথনের রেকর্ড তার কাছে সংরক্ষিত আছে বলে জানান। তিনি এবিষয়ে সাংবাদিক সমাজের সহযোগীতা ও গঠণমূলক ভূমিকা পালনের জন্য উপস্থিত গণমাধ্যম কর্মীদের কাছে অনুরোধ জানান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: