সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বান্ধবীদের উত্তক্ত করায় শিক্ষার্থীকে ছাত্রলীগ কর্মীর মারধর

ru-md20151020044203রাবি প্রতিনিধি:: বান্ধবিদের উত্তক্ত করার প্রতিবাদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে বিশ্ববিদ্যালয়ের তাওশীক তাজ নামের এক ছাত্রলীগ কর্মী। শুক্রবার বিকালের দিকে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে মারধরের এ ঘটনা ঘটে।
আহত আলী আহসান নাহিদ বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেকে) ৮ নং ওয়ার্ডে গুরুতর আহতাবস্থায় চিকিৎসাধীন আছেন।

প্রতক্ষদর্শীরা জানায়, বিকালে বান্ধবীদের নিয়ে বিশ্ববিদ্যালয় শহীদ মিনার চত্বরে আড্ডা দিচ্ছিলেন বাংলা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী তাওশীক তাজ। এসময় নাহিদ নামের ছেলেটি তার বান্ধবীদের উদ্দেশ্য করে কটু কথা বললে মারামারির এঘটনা ঘটে। এঘটনায় নাহিদকে পিটিয়ে আহত করে তাজ। এরপর ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নেওয়া হলে মেডিকেল কতৃপক্ষ তাকে রামেকে নিয়ে যেতে বলেন।
তাজ বেধড়ক পেটানোর কথা অস্বীকার করে বলেন, বিকাল সাড়ে পাচটার দিকে তিনি শহীদ মিনার চত্বরে যান। সেখানে তাপসী রাবেয়া হলের কিছু মেয়ে ছবি তুলছিলেন। এসময় নাহিদ ও তার কিছু বন্ধু মিলে ঐ মেয়েদের উত্তক্ত করলে তাজের পরিচিত ও লোক প্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শবনম সোমা তাজের কাছে বিষয়টি বলেন। তখন তিনি উত্তক্ত করা প্রতিবাদে নাহিদকে কয়েকটি চড় থাপ্পর মারেন।
আহত নাহিদের ভাই বলেন, নাহিদের নাক মুখ দিয়ে প্রচুর পরিমানে রক্ত ঝরায় তাকে বিশ্ববিদ্যালয় মেডিকেলে নেওয়া হলে সেখান থেকে রামেকে হস্তান্তরা করা হয়। কয়েকবার বমি হয়েছে। এখন সে গুরুতর অসুস্থাবস্থায় আছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক খালিদ হাসান বিপ্লব বলেন তিনি বিষয়টি শুনেছেন। বিষয়টি তিনি দেখবেন বলে জানিয়েছেন।
বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মুজিবুল হক আজাদ খান বিষয়টি জেনেছেন তবে তিনি বাইরে থাকার কারণে কিছু বলতে পারছেন না।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: