সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪৫ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় ক্যা‌ম্পেই‌নে ওবায়দুল কাদের

full_473986513_1480149177নিউজ ডেস্ক:: শ‌নিবার সকাল সা‌ড়ে ১০টার দিকে রাজধানীর বনানী-কাকলী‌তে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের স‌ঙ্গে সড়কে নিরাপত্তা বিষয়ে এক ক্যা‌ম্পেই‌নে যোগ দিয়েছেন দেশের বেশ ক‌য়েকজন চিত্রনায়ক, না‌য়িকা, শি‌ল্পী ও কলাকুশলীবৃন্দ।

এসময় সচেতনতার সঙ্গে সবাইকে নিরাপদে পথ চলতে উৎসা‌হিত কর‌তে ‌সে‌লি‌ব্রে‌টি‌দের নি‌য়ে রাস্তায় নামেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কা‌দের। আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে এই অভিযানে অংশ নেন প্রাবন্ধিক, লেখক ও গ‌বেষক সৈয়দ আব‌ুল মকসুদ, বাংলাদেশ রিক্রুটিং এজেন্সি’র (বিআরএ) চেয়ারম্যান নজরুল ইসলাম, চিত্রনায়ক ওমর সা‌নি, অভিনেত্রী নিপুণ, অ‌ভি‌নেতা শিমুল, কণ্ঠশি‌ল্পী এস আই টুটুলসহ অন্য কলাকুশলীরা।

ওবায়দুল কাদের সে‌লি‌ব্রে‌টি‌দের নিয়ে যাত্রীবাহী বাস ও প্রাই‌ভেটকারসহ বিভিন্ন পরিবহনের যাত্রী এবং চালকদের কাছে স্টিকার ও লিফ‌লেট বিতরণ করেন। সেইসঙ্গে সড়কে অবস্থানরত বেশ কিছু গাড়িতে বিভিন্ন স্লোগান সংবলিত স্টিকার লাগিয়ে দেন।

এ সময় যাত্রীবাহী বা‌সের চালক ও যাত্রীর স‌ঙ্গেও কথা ব‌লেন সেতুমন্ত্রী। সিএন‌জিচালিত অ‌টো‌রিকশা থা‌মি‌য়ে মিটা‌রে চল‌ছে কিনা এ বিষয়টিও তদারকি করনে তিনি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: