সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে জেলা পরিষদ চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলেন ইমন

unnamed-3হাবিবুর রহমান, সুনামগঞ্জ:: সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ প্রশাসক জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। তার প্রতিদ্বন্ধী নূরুল হুদা মুকুট মনোনয়ন বঞ্চিত হলেও তিনিও জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জানা গেছে।

জানা গেছে,শুক্রবার রাতে দলীয় মনোনয়ন বোর্ড চূড়ান্তভাবে এনামুল কবির ইমনকে দলীয় মনোনয়ন প্রদান করেন।মনোনয়ন পাবার পর তার কর্মী সমর্থকরা উল্লাস প্রকাশ করেছেন।তিনি তার কর্মী-সমর্থকদের প্রচারণা চালানোর জন্য আহ্বান জানিয়েছেন। তার কর্মীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই খবর পাওয়ার পর প্রচরণা শুরু করে স্থানীয় সরকার নির্বাচিত জনপ্রতনিধিদের দৃষ্টি আকর্ষণ করছেন।

এদিকে মনোনয়ন চেয়েও বঞ্চিত হওয়ায় নূরুল হুদা মুকুট চেয়ারম্যান পদে সতন্ত্র নির্বাচন করবেন বলে ঘোষনা দিয়েছেন। দীর্ঘদিন ধরেই তিনি নির্বাচনের লক্ষ্যে কাজ করছেন। ইতোমধ্যে তার পক্ষে সুনামগঞ্জ পৌর মেয়র আয়ূব বখত জগলুল গত ৫ নভেম্বর সুনামগঞ্জ শহীদ আবুল হোসেন মিলনায়তনে সুনামগঞ্জের চার পৌরসভার মেয়র, উপজেলা চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেম্বারদের সংবর্ধনা দিয়েছেন। এ সংবর্ধনাসভায় নূরুল হুদা মুকুটকে সমর্থন দানের জন্য আহ্বান জানান আয়ূব বখত জগলুল।

নূরুল হুদা মুকুটের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, নির্বাচনের লক্ষ্যে দীর্ঘদিন ধরে মাঠে নামা নূরুল হুদা মুকুট শেষ পর্যন্ত চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতা করবেন। তিনি নির্বাচন থেকে সড়ে দাড়াবেন না।
মনোনয়ন না পাওয়ার পরও তার সমর্থকরা এই খবর পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার পক্ষে প্রচারণা শুরু করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: