সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের চেয়েও ঋত্বিক সুদর্শন

1480134198বিনোদন ডেস্ক:: স্বাভাবিক চোখে যদি বলা হয় সালমান খান ও ঋত্বিক রোশনের মধ্যে কে বেশি সুদর্শন বা আকর্ষণীয়! সহজ উত্তর ভেবে অনেকেই বলবেন সল্লু মিয়ার নাম। তবে প্রথমবারের মতো শোনা গেল সালমানের চেয়েও ঋত্বিক রোশন আরো বেশি সুদর্শন ক্ষমতার অধিকারী। কিন্তু ঋত্বিক আগে রয়েছে আরো দুইজন হলিউড সুপারস্টার।

গেল সপ্তাহে ‘বিশ্বের সবচেয়ে সুদর্শন পুরুষ’ বা ‌টপ মোস্ট হ্যান্ডসাম ফেস ২০১৬-১৭’ তালিকা প্রকাশ করেছে ওয়ার্ল্ডস্টপমোস্ট নামের একটি ওয়েবসাইট।

তালিকায় প্রথম স্থানে আছেন মিশন ইম্পসিবল খ্যাত হলিউড অভিনেতা টম ক্রুজ। দ্বিতীয় স্থানে আছেন ‘টোয়ালাইট’ খ্যাত তারকা রবার্ট প্যাটিনসন। ‘আকর্ষণীয় ব্যক্তিত্ব ও সুন্দর চেহারার’ জন্য তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছেন বলিউডে তারকা হৃত্বিক রোশন।

বলিউড তারকা হৃত্বিকের সাফল্যের তালিকাটি আরেকটু দীর্ঘ হলো। প্রকাশিত এ তালিকায় বলিউড তারকাদের মধ্যে সপ্তম স্থান নিয়ে হৃত্বিকের আরো তিন ধাপ নিচে অবস্থান করছেন বলিউড সুপারস্টার সালমান খান। খান সাহেব সব জায়গায় এগিয়ে থাকলেও এখানে কী ঋত্বিক থেকেও পিছিয়ে গেলেন!

অনলাইনে জরিপটি পরিচালনা করে ওয়ার্ল্ডটপমোস্ট ডট কম। ওয়েবসাইটটি বিশ্বের বিভিন্ন দেশের তারকা, অভিনেতাদের বাহ্যিক সকল বিষয় নিয়ে চুলচেরা বিশ্লেষণ করে তালিকা তৈরি করেছে।

এছাড়া এ তালিকায় আরও আছেন হলিউড তারকা হিউ জ্যাকম্যান, জনি ডেপ ও ব্র্যাড পিট। খবর টাইমস অব ইন্ডিয়া, আইবি টাইমস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: