সর্বশেষ আপডেট : ৪৪ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে পিকআপচাপায় দু’জন নিহত, আহত ২, চালক আটক

accsidentসুনামগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের বড়কাপন এলাকায় পিকআপচাপায় নাদিম (৯) নামের এক শিশুসহ দু’জন নিহত এবং ২ জন পথচারী আহত হয়েছেন। তবে তাৎক্ষণিক নিহত একজন ও আহতদের নামও পরিচয় জানা যায়নি।
এ ঘটনায় পিকআপ চালক মো. পারভেজ (২৪)-কে আটক  করেছে জয়কলস হাইওয়ে পুলিশ। তাঁর বাড়ি  সিলেট জেলার জকিগঞ্জে বলে জানা যায়। গতকাল শুক্রবার সকাল ৯ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাদিম জেলার ছাতক উপজেলার কামরাঙ্গী গ্রামের শামছু মিয়ার ছেলে এবং অপরজনের পরিচয় জানা যায়নি। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, সকালে সিলেট থেকে ছেড়ে আসা একটি পিকআপ সুনামগঞ্জ যাওয়ার পথে সুনামগঞ্জ-সিলেট সড়কের বড়কাপন এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে শিশু নামিদসহ ৪ জন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু নাদিম ও হাসপাতালে নেওয়ার পর আরো একজন অজ্ঞাতনামাসহ ২ জন মারা যান। এ সময় ২ পথচারী আহত হন। আহতদের দ্রুত সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

এ ব্যাপারে জয়কলস হাইওয়ে পুলিশের এসআই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শিশু নাদিমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ  সদর হাসপাতাল মর্গে পাঠােেনা হয়েছে। তবে এ দুর্ঘটনার দায়ে পিকআপের চালককে আটক করা হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: